লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সৌমিতৃষার পর মিঠাই ধারাবাহিকের এই অভিনেত্রী! রাখতে চলেছে বড় পর্দায় পা, উচ্ছসিত অনুরাগীরা

Published on:

জি বাংলায় (Zee Bangla ) বেশ কয়েক মাস আগে সম্প্রচারিত হত ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। প্রায় আড়াই বছর টেলিকাস্ট হওয়ার পর এখন তা বন্ধ হয়েছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে থেকে অন্যতম ছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের সাথে যুক্ত সব কলাকুশলীরা নতুন কাজ পেয়ে গেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কেউ কাজ করছেন বড় পর্দায় আবার কেউ কেউ ছোট পর্দাতেই অন্য ধারাবাহিকে কাজ করছেন। কিন্তু সবার চরিত্রেই এসেছে পরিবর্তন। সৌমিতৃষা (Soumitrisha Kundu) এখন বড় পর্দায় ডেবিউ করেছেন। দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমাতে কাজ করেছেন তিনি। এখন এই ধারাবাহিকের আরও একজন শিল্পী ডেবিউ করতে চলেছেন বড় পর্দায়। তিনি হলেন অনুমেঘা কাহালী। এই নামে হয়ত অনেকেই তাকে চেনেন না। আমরা কথা বলছি মিঠাই ধারাবাহিকের মিষ্টির সম্পর্কে।

mithai mini
mithai mini

১৯৫৬ সালে তপন সিনহার হাত ধরে বড় পর্দায় অভিনীত হয় রবীন্দ্রনাথের লেখা বিখ্যাত ছোট গল্প ‘কাবুলিওয়ালা’। সেই সময় এই অল্প বাজেটের কাজ সকলের মনে ঘর করে যায়। আজও দর্শকরা সেই অভিনয় ভুলতে পারেননি। প্রজন্মের পর প্রজন্ম ধরে এই কাজ মনে রেখে চলেছেন সকলে। এত বছর পর আবার বড়পর্দায় দেখানো হবে কাবুলিওয়ালা আর মিনির গল্প। কাবুলিওয়ালার চরিত্রে থাকবেন বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী।

আর মিনির চরিত্রে থাকবে ‘মিঠাই’ ধারাবাহিকের মিষ্টি। অনুমেঘা এই ধারাবাহিকে মিঠাই এর মেয়ের ভূমিকায় অভিনয় করেছিল। এই চরিত্রটি দর্শকরা বেশ পছন্দ করেছিলেন। এবার ছোট পর্দা থেকে সোজা বড় পর্দায় যেতে চলেছে মিষ্টি (Misti)। তার চরিত্রের নাম মিনি। অবশ্য অনুমেঘার মা এই সম্পর্কে এখনও মুখ খুলতে চাননি। মিনির মা ও বাবার চরিত্রে থাকবেন যথাক্রমে সোহিনী সরকার ও আবির চট্টোপাধ্যায়। সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। কলকাতা ও লাদাখে হবে এই ফিল্মের শুটিং।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment