লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

এবার সূর্যের নামে মিথ্যা অপবাদ দিচ্ছে মিশকা! সত্যি জানতেই রেগে ফুঁসে উঠল দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

Published on:

WhatsApp Group Join Now

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকাr প্রথম শাড়িতে নাম রয়েছে এই ধারাবাহিকের সম্প্রতি দেখানো হয়েছে সূর্য দীপার কাছে তার সমস্ত ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করে দীপাকে সসম্মানে বাড়ি ফিরিয়ে আনে। আর দীপাও সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে সূর্যকে ক্ষমা করে তাদের মধ্যেকার বিবাদ মিটিয়ে নেয়। আর ঠিক তখনই আবির্ভাব হয় মিশকা র।

WhatsApp Group Join Now

সে সকলের সামনে ভালো মানুষের মুখোশ পরে জানাই এতদিন সে সূর্যের যা রিপোর্ট দেখিয়েছিল সব মিথ্যে ছিল সূর্য যে বাবা হতে পারবে তার প্রমাণ সে নাকি নিজেই। অর্থাৎ সে নিজেকে সূর্যের সন্তানের মা হিসেবে দাবি করে। বাড়ির সকলের সামনে সূর্যের চরিত্র নিয়ে এমন নোংরা কথা বলায় বাড়ির সবাই অপ্রস্তুতের মধ্যে পড়ে যায়। কিন্তু সূর্য বুঝতে পারে মিশকা কতটা মিথ্যেবাদী। তাই সূর্য সমস্ত অভিযোগ অস্বীকার করে।

কিন্তু মিশকা হাল ছাড়ার পাত্রী নয়। সে স্পষ্ট জানিয়ে দেয় সূর্য ভুল বুঝে দীপার সঙ্গে যে অন্যায়টা করেছে সেটা সে নিজের সাথে কিছুতেই করতে দেবে না। সে এটাও জানায় যে সূর্য আর দীপার মাঝখানে সে কখনো আসবে না। কিন্তু এই দুনিয়ায় যে আসছে সে সূর্যের পিতৃ পরিচয় নিয়ে বাঁচুক এটাই তার দাবি। এই বলে সে কান্নাকাটি করতে থাকে সে বলে সূর্য মাঝে মধ্যে ড্রিঙ্ক করে তার কাছে আশ্রয় নেওয়ার জন্য যেত। আর তখনই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়।

Anurager-Chhowa
Anurager-Chhowa

কিন্তু সূর্য জানায় সে কখনো মিষ্কা কে ছুঁয়েও পর্যন্ত দেখেনি। আর সূর্যের এই কথায় তার পাশে থাকে তারই স্ত্রী দীপা। কারণ সে জানে মিষ্কা কতটা ভয়ানক এবং খারাপ চরিত্রের মেয়ে। কিন্তু সূর্য দীপার সঙ্গে করা অন্যায়গুলো মনে করতে থাকে বারবার। আর এত অন্যায় করার পরেও দীপা যে সূর্যের এই অবস্থায় তার পাশে এসে দাঁড়িয়েছে এবং সূর্যকে পুরোপুরি বিশ্বাস করেছে এটা ভেবেই সূর্য অবাক হয়ে যায়।

সব মিলিয়ে এক জমজমাট পর্ব সৃষ্টি হয়েছে এই ধারাবাহিকে। এখন দেখার বিষয় হলো মিশকা কি করে তার জালে সূর্যকে ফাঁসাবে। আর সূর্য এই মিথ্যা অভিযোগ থেকে কি করে মুক্তি পাবে। এই সব কিছু দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

আরও পড়ুন: বাবাকে রুচি ভেবে আই লাভ ইউ বলতেই রামধোলাই দিল ‘ধ্যাস্টামো’ জেঠু, টিভির আগেই ফাঁস “নিম ফুলের মধু”র দমফাটা হাসির পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।