লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মেঘকে অপমান করছে নীল! নীলের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে জিষ্ণুকে নিজের মনের কথা জানালো মেঘ, ফাঁস ধামাকা পর্ব

Published on:

এখনো পর্যন্ত টিআরপির দিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছে জি বাংলার ধারাবাহিক ইচ্ছ পুতুল। একেবারে অন্য ধাঁচের একটি গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক। দুই বোনের মনোমালিন্য এবং তাদের মধ্যে চলতে থাকা প্রতিযোগিতা নিয়েই তৈরি হয়েছে এই গল্পটি। তবে গল্পের প্লট যতই চেনা হোক না কেনো, এই ধারাবাহিকের প্রত্যেক চরিত্র এতটাই ইউনিক যে এই ধারাবাহিকটি অন্য সমস্ত ধারাবাহিক থেকে আলাদা হয়ে রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ধারাবাহিক যারা।নিয়মিত দেখেন তারা জানেন এখন গিনির বিয়ে চলছে ধারাবাহিকে। তবে বিয়ে করতে এসে মধ্যপ অবস্থায় রূপকে দেখে কিছুটা হলেও মিনি অস্বস্তিতে পড়েছে এবং তার মনে হয়েছে হয়তো মেঘ সত্যি কথা বলছিল। অন্যদিকে বারবার অপমানিত হলেও শুধুমাত্র ঠাকুমার কথা মাথায় রেখে দিদির বিয়েতে নিমন্ত্রিত হয়ে এসেছিল মেঘ কিন্তু এখানেও দিদির হাত থেকে রক্ষা পায়নি সে।

জিষ্ণুকে নিয়ে ময়ূরী নীলকে এমন কথা বোঝালো, যে নিজের মাথা ঠিক রাখতে পারেনা এবং ময়ূরীকে জোর করে সকলের সামনে নিয়ে আসে। মেঘ বারবার বাধা দেবার চেষ্টা করলেও নীল কোন কথা শোনে না। আরো একবার সকালের সামনে মেঘকে অপমান করার জন্য উঠে পড়ে লাগে সে। এবারেও মেঘের পক্ষে শুধুমাত্র তার বাবা কথা বলে আর প্রায় প্রত্যেকেই চুপ করে থাকে।

আগামী পর্বে দেখা যাবে, নীল গিয়ে ময়ূরীর কাছে বলবে সে আগামী দিনে সুখী থাকতে চাই এবং সেই খুব শীঘ্রই ময়ূরীকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চায়। এই কথা শুনে ময়ূরী ভীষণভাবে আনন্দিত হয়ে ওঠে এবং সে মনে মনে ভাবে একপ্রকার মেঘকে হারিয়ে তাহলে সে জয়ী হয়ে গেল। অন্যদিকে নীলের কাছে অপমানিত হয়ে, জিষ্ণুর সঙ্গে দেখা হয়ে যায় মেঘের এবং সে জিষ্ণুর কাছে বলে, জিষ্ণু কি শুধুমাত্র তার বন্ধু হয়ে থাকতে পারবে সারা জীবন কোন চাওয়া পাওয়া ছাড়া? আগামী দিনে বিষ্ণু কি বলবে বা এই গল্প কোন দিকে যাবে তা দেখার জন্য কিছুটা অপেক্ষা করতে হবে আপনাকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment