লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সূর্য-দীপার মিল হতে না হতেই মারাত্বক চাল খেললো মিশকা, এবার সূর্যর সন্তানের মা হতে চলেছে সে, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধুন্ধুমার পর্ব

Published on:

স্টার জলসার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শককে মুগ্ধ করেছে। টানটান উত্তেজনা পর্বের মধ্যে একটা পর্বও মিস করতে নারাজ দর্শকরা। আর সেই জন্যই টি আর পি তালিকার প্রথম স্থান দখলে রয়েছে এই ধারাবাহিকের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি দেখানো হয়েছে যে দীর্ঘ ভুল বোঝাবুঝির পর সূর্য দীপাকে সসম্মানে সেনগুপ্ত পরিবারে নিয়ে আসে। দুই মেয়ের হাত ধরে দীপা আনন্দের সাথে সেনগুপ্ত পরিবারে পা রাখে। সূর্যও তার দুই মেয়েকে পাশে পেয়ে বেশ আনন্দিত। কিন্তু এই আনন্দ কতদিন সীমাবদ্ধ থাকে সেটাই এখন দেখার পালা।

কারণ মিশকা তার বন্ধু সূর্যর এই মেলবন্ধন কিছুতেই মেনে নিতে পারছে না। মিশকা সূর্যর যে আসল সত্যিটা চাপা দিয়ে রেখেছিল সেটা সূর্য নিজে ডি এন এ টেস্ট করে জানতে পেরেছে। এই কথাটা মিসকা তখনও পর্যন্ত জানে না। তাই সূর্য দীপার ব্যবহারে সে অবাক হয়ে যায়। যার ফলে সে মনে মনে আবারো ষড়যন্ত্র আটতে থাকে। সে হাসপাতালে যায়, আর গিয়ে জিজ্ঞাসা করে যে সূর্য যে স্পার্ম পরীক্ষার জন্য রাখা ছিল তা আছে কিনা?

Anurager Chowa
Anurager Chowa

কারণ সেটা ব্যবহার করে সূর্য দীপার জীবনে আবার অশান্তি নিয়ে আসবে। সূর্যর সন্তানের মা হয়ে আবার নতুন করে ষড়যন্ত্রের জাল বুনবে। সব মিলিয়ে এক জমজমাট পর্ব সৃষ্টি হয়েছে এই ধারাবাহিকে। সুতরাং আগামী পর্ব গুলি দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

আরও পড়ুন: মেঘকে অপমান করছে নীল! নীলের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে জিষ্ণুকে নিজের মনের কথা জানালো মেঘ, ফাঁস ধামাকা পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment