লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বাঁশি হাতে কলির কেষ্ট রোহিত, জন্মাষ্টমীর শুভ সময়ে মহামিলন পর্ব! ফাঁস ‘ফুলকি’র দুর্ধর্ষ চমক

Published on:

WhatsApp Group Join Now

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ফুলকি। নির্মাতাদের গল্প লেখার গুনেই টিআরপি তালিকার প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের মন কেড়েছে মুহূর্তেই। বাস্তবের সাথে মিল পছন্দ করেন এখনকার দর্শন করা। তাই এই বাস্তবের অনুষ্ঠানগুলোর কথা মাথায় রেখে নির্মাতারা ধারাবাহিক গুলিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

WhatsApp Group Join Now

ফুলকি ধারাবাহিকেও এর ব্যাতিক্রম হয়নি। সদ্য রথযাত্রা উৎসব পালন করা হয়েছে এই সিরিয়ালে। এমনকি ভোলানাথের মাথায় জল ঢালতে ও দেখা গেছে ফুলকি ধারাবাহিকে। এবার আসছে জন্মাষ্টমী। প্রসঙ্গত এই জন্মাষ্টমী উপলক্ষেই ফুলকি ধারাবাইকে আগামীকাল দেখানো হবে মহামিলন পর্ব। সারাদেশ জুড়ে আজকের দিনেই শ্রীকৃষ্ণের জন্মদিন উৎসব পালন করা হচ্ছে। আর সেই উৎসব ফুলকি সিরিয়ালেও শুরু হতে চলেছে।

আর এই উৎসবে উপস্থিত থাকবে দত্ত বাড়ির বৌমা আলোক পর্না দত্ত। গত পর্বেই দেখা গিয়েছে ফুলকির জ্যাঠামশাই পর্ণাকে ফোন করে নিমন্ত্রিত করেছেন তাদের বাড়ির অনুষ্ঠানে জন্মাষ্টমী অনুষ্ঠানে যাওয়ার জন্য। পর্নাদের কলেজের লেকচারাল ছিলেন ফুলকির জ্যাঠামশাই। আর সেই সূত্রেই তিনি পর্নাকে জন্মাষ্টমী উৎসবে আমন্ত্রিত করেছেন। সুতরাং পর্না তার সমস্ত দলবল নিয়ে সেজেগুজে ফুলকিদের বাড়িতে হাজির থাকবে জন্মাষ্টমীর দিন।

সেখানে উপস্থিত থাকবে গল্পের নায়ক রোহিত কৃষ্ণ সেজে বাঁশি হাতে। উল্লেখ্য সম্প্রতি প্রকাশ্যে আসা প্রমো তে দেখা গিয়েছে ফুলকীদের বাড়ির সোনার গোপাল চুরি হয়ে যাওয়ায় সেটা উদ্ধার করবে পর্ণা। সুতরাং আগামীকালের মহামিলন পর্ব দেখার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায় সন্ধ্যে সাড়ে সাতটায়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment