লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

জিষ্ণু কে রাখি পরাল মেঘ, আর বর হওয়া হবে না তার! ফাঁস “ইচ্ছে পুতুল”- এর নতুন মোড়!

Published on:

সন্ধ্যা হলেই বাড়ির মা কাকিমারা টিভির সামনে থেকে যেন নড়তেই চান না। একের পর এক সিরিয়ালের পালা চলেছে তখন। বর্তমান সময়ে বিভিন্ন চ্যানেলে নিত্যনতুন ধারাবাহিক টেলিকাস্ট হচ্ছে। সেগুলির মধ্যে থেকে অন্যতম চ্যানেল হলো জি বাংলা। এই বহু পুরনো চ্যানেলে আজকাল বেশ কিছু নতুন মুখ দেখা যাচ্ছে। তেমন একটি ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। এই ধারাবাহিক মানুষের ড্রয়িং রুম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সবখানেই চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছে। কয়েকটি পর্ব দর্শকদের মন যেতে নিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
icche putul
icche putul

এই ধারাবাহিক এই প্রধান চরিত্রে রয়েছে মেঘ। তার চরিত্রের পরিবর্তন দর্শকদের খুব ভালো লাগছে। চুপচাপ, শান্ত শিষ্ট মেঘ থেকে এক প্রতিবাদী নারী হয়ে উঠেছে সে। আর এটাই যেন দীর্ঘদিন ধরে চেয়ে এসেছে দর্শকরা। মেঘের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা দাস। তিনি নবাগতা হলেও অভিনয়ের মাধ্যমে অল্প সময়ে দর্শকদের মন জিতে নিয়েছেন। একদিকে মেঘ যেখানে হয়ে উঠেছে প্রতিবাদী চরিত্র, সেখানেই নীল আজ অযোগ্য স্বামীর তকমা পেয়েছে। এরপরই ধারাবাহিকে এসেছেন নতুন এন্ট্রি। চরিত্রটির নাম জিষ্ণু। এই চরিত্রে অভিনয় করছেন শমীক চক্রবর্তী।

মেঘের দিদি ময়ূরীর আসল মুখ ইতিমধ্যে সামনে চলে এসেছে। নিজের ভুল বুঝতে পেরে স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছে নীল। কিন্তু মেঘ তাকে ক্ষমা করেনি। মেঘ ডিভোর্স চায়। জিষ্ণুর এন্ট্রি তে দর্শকরা ভেবেছিলেন মেঘ আর তার মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠবে। কিন্তু এখনও পর্যন্ত তেমন কোন অ্যাঙ্গেল ধারাবাহিকে দেখা যায়নি। গানের ক্লাস থেকে বেরিয়ে জিষ্ণু আর মেঘ ফুচকা খাচ্ছিল। যা নীল দেখে ফেলে। অপরদিকে জিষ্ণুকে রাখি পরিয়ে দিয়েছে মেঘ। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও সামনে আসার পর থেকেই হতাশ হয়েছে দর্শকরা। তবে এটি অনস্ক্রিনে নয় বরং অফস্ক্রিনে ঘটেছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment