লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দিদির জন্য নিজের ভালোবাসার বিসর্জন, ‘সন্ধ্যাতারা’ দেখে চোখে জল দর্শকদের

Published on:

স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়াল হল সন্ধ্যাতারা। মাত্র কয়েক দিনের জার্নিতে দর্শকের মনে বেশ পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। দুই বোনের ভালবাসার গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক টি। এক বোনের ভালোবাসাকে বাঁচাতে আর এক বোন তার নিজের ভালোবাসাকে বলিদান দিয়েছে। এখনকার দুনিয়ায় যেখানে স্বার্থ ছাড়া আর কিছুই নেই, সেখানে একজন আরেকজনের প্রতি নিঃস্বার্থ ভালোবাসা এই ধারাবাহিকের মূল বিষয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সন্ধ্যা এবং তারা এই চরিত্র দুটি কে দর্শক বেশ পছন্দ করেছে। সন্ধ্যার সংসার সুখের করার জন্য বহু মানসিক যন্ত্রণা সহ্য করেছে তারা। আকাশ নীল কে ছেড়ে দেওয়ার পর ভীষণ কষ্ট পেয়েছিল তারা। কিন্তু তার দিদির ভালোবাসাকে বাঁচাতে, সে তার ভালোবাসা বলি দিয়ে দিদির সংসার পেতে দিয়েছিল। অথচ কাউকে নিজের কষ্টের কথাটা মুখ ফুটে বলেনি। নিজে কষ্টের কথা চেপে রাখলেও অন্যের চক্রান্তে সবার সামনে আসে তারা এবং আকাশ নীল এর প্রেমের কথা।

তারা এবং আকাশ নিলের প্রেমের সম্পর্ককে সকলের সামনে নিয়ে আসার চক্রান্ত করছে রিন্টু। সন্ধ্যা যখন হসপিটালে ভর্তি ছিল তখন সে তারাকে বিজয়া মাটনের সামনে নিয়ে আসার চেষ্টা করেছিল। কিন্তু তারা কোন রকমের সেখান থেকে পালিয়ে যায়। তাহলে কি শেষ পর্যন্ত সকলের সামনে উন্মুক্ত হবে তারার প্রেমের কাহিনী। দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

আরও পড়ুন: সত্যিকারের ভালোবাসার কাছে তুচ্ছ গায়ের রঙ! অবশেষে পরিচালকের সাথে বিয়ে নিয়ে মুখ খুললেন সাই পল্লবী

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।