লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সত্যিকারের ভালোবাসার কাছে তুচ্ছ গায়ের রঙ! অবশেষে পরিচালকের সাথে বিয়ে নিয়ে মুখ খুললেন সাই পল্লবী

Published on:

সোশ্যাল মিডিয়ায় যে কোনো অভিনেতা এবং অভিনেত্রীদের সম্পর্কে চর্চা লেগেই থাকে। আর সেটা ব্যতিক্রম হয়নি দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবীর ক্ষেত্রে। কখনো সিনেমা জগত আবার কখনো বা ব্যাক্তিগত জীবন কিছু না কিছু বিষয়ে চর্চা চলতেই থাকে। এবার যেমন চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে অভিনেত্রীর বিয়ে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির পরিচালক রাজকুমার পেরিয়াস্বামীর পাশে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী সাই পল্লবী। পরনে আছে দুজনের ম্যাচিং সাদা পোশাক গলায় মালা আর কপালে টিপ। এই সাজ পোশাক দেখে অভিনেত্রী যে সাত পাকে বাঁধা পড়েছেন সেটা আর কোনো নেটিজেনদের বুঝতে বাকি নেই।

সত্যি কারের ভালোবাসার কাছে গায়ের রং যে ফিকে এই ক্যাপশনে এই ছবিটি তুমুল ভাইরাল হয়েছে। আসলে এই ছবিটি পরিচালক রাজকুমার এসকে ২১ ছবির পূজোর সময় তোলা হয়েছিল। আসলে এই ছবিটি অভিনেত্রীর বার্থডে তে শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানান পরিচালক। আর সেই ফটো দেখেই বিয়ের গুঞ্জন টা রটে যায় নেট দুনিয়ায়। আর এখন পরিচালক রাজকুমারের একটি ছবিতে কাজ করছেন অভিনেত্রী। আর সেই জন্য গুঞ্জন টি আরও বেশ ভালোভাবে ছড়িয়ে গেছে।

কিন্তু এই মন্তব্যে অভিনেত্রী বেশ বিরক্ত। অভিনেত্রী জানান যে, ‘এমন গুঞ্জন রটলে আমার কিছু যায় আসে না। আমার পাশে আমার পরিবার, বন্ধু বান্ধবরা রয়েছে। একটা পুজোর ছবিকে এডিট করে ছড়িয়ে দেওয়ার মতো জঘন্য কাজ আর কিছু হতে পারে না। এটা জঘন্য রুচির পরিচয় ছাড়া আর কিছুই নয়’।

আরও পড়ুন: Mutton Korma: এইভাবে বানিয়ে ফেলুন সুস্বাদু মটন কোর্মা, খেলেই পড়ে যাবেন প্রেমে! শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।