লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দীপা ও মাকে ভুল বুঝে এবার বাড়ি ছেড়ে চলে যাবে সূর্য! ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে নতুন টুইস্ট

Published on:

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। তবে আজ কাল এই ধারাবাহিকের প্রতি দর্শকদের বিরক্তি চলে এসেছে। নানা সময় নানা অভিযোগ উঠে এসেছে এই ধারাবাহিক নিয়ে। কেননা দীর্ঘ এক বছর ধরে একঘেঁয়ে কাহিনী দেখতে দেখতে বিরক্ত হয়ে পড়েছেন দর্শক। এক বছর ধরে সূর্য ও দীপার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। দর্শক চায় তাদের আবার মিল হোক। তবে গল্পতো ঘুরছে অন্য দিকে। এবার বউয়ের পাশাপাশি মা কেউ ভুল বুঝলেন সূর্য। এরপর বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সিন্ধান্ত নিচ্ছে সূর্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যারা নিয়মিত ভাবে এই ধারাবাহিক দেখেন, তারা জানেন দীর্ঘ একবছর হয়ে গেল সূর্য দীপা আলাদা রয়েছে। দিন যতই যাচ্ছে তাদের মধ্যে দূরত্ব কমার বদলে বেড়ে যাচ্ছে। এর পিছনে হাত ছিল মিশকার। কেননা মিশকা দীপাকে নিয়ে সূর্যের মনে বিষ ঢেলে ছিল। সূর্য নাকি কোনো দিন বাবা হতে পারবে না এমনটা বলেছিল মিশকা। তারপর দীপার মা হওয়াতে দীপাকে ভুল বুঝে বাড়ি থেকে বের করে দেয় সূর্য।

এদিকে বর্তমানে দীপার দুই যমজ মেয়েই বড় হয়েছে এবং সোনা তার জন্মপরিচয় জানতে পেরেছে। এদিকে সূর্য জানতে পেরেছে সোনা ও রুপা দীপার মেয়ে। সে কথা জানতে পেরে সূর্যের মাথায় রাগ উঠেছে। কেননা সে মনে করছে, সোনা ও রুপা দীপা ও কবিরের সন্তান। কেননা সে তো আসল ঘটনা জানে না। তাই দীপার দুই সন্তানকে অবৈধ সন্তান ভাবতে শুরু করেছে সূর্য।

তবে এবার সূর্য আসল সত্যি জানতে পেরেছে। সে এটাও জানতে পেরেছে যে, সোনা যে দীপার মেয়ে একথা আগেই জানতো লাবণ্য সেনগুপ্ত অর্থাৎ তাঁর মা। আর দীপের অন্নপ্রাসনের দিন সূর্য সবার সামনে দীপাকে অপমান করে এবং আসল সত্যি ফাঁস করে দেয়। এই অবস্থায় সূর্য বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিন্ধান্ত নেয়। কি হবে আগামী পর্বে? সূর্য কি সত্যি বাড়ি ছেড়ে চলে যাবে? জানতে হলে দেখতে থাকুক ‘অনুরাগের ছোঁয়া’।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment