সূর্যকে ছেড়ে চলে যাচ্ছে দীপা! এই শুনে নিজের সব ভুল শুধরে নিল সূর্য! ‘অনুরাগের ছোঁয়া’ -র আগামী পর্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ঘরে ঘরে এখন ধারাবাহিকের রমরমা। একের পর এক টুইস্ট এসেই চলেছে ধারাবাহিকগুলোতে। সবথেকে এগিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া। প্রতি সপ্তাহেই দর্শকদের উপহার দিচ্ছে হাই ভোল্টেজ ড্রামা। আর ফলাফল বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহটি। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)।

শুরুর প্রথম সময় থেকেই দর্শকদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের হল সূর্য (Surjo) আর নায়িকা দীপা (Deepa)। তাদের রোমান্স (romance) দেখতে বেশ পছন্দই করে দর্শকরা। কিন্তু বিগত কয়েক মাস ধরে কেবলমাত্র ঝগড়া করতেই দেখা যাচ্ছে এই জুটিকে। তবে আপনাদের জানিয়ে রাখি সামনেই আসতে চলেছে নতুন টুইস্ট (Anurager Chowa)। বর্তমানে বেঙ্গল টপার (Bengal Topper) হয়েছে এই ধারাবাহিক (Anurager Chowa)। মিশকার (Mishka) ষড়যন্ত্রের জালে জড়িয়ে আজ ২ মেরুর বাসিন্দা সূর্য (Surjo) আর দীপা (Deepa)। তাদের মন একে অপরকে চাইলেও মাঝে এসেছে বিস্তর দূরত্ব। তাদের মাঝের এই ফাঁক কি মিটবে?

টিআরপি তালিকার প্রথম দিকে জায়গা পেয়েছে অনুরাগের ছোঁয়া। ইতিমধ্যে একাধিক সত্য সামনে এসে গেছে। বেশ কিছু ঘটনা থেকে সরে গেছে পর্দা। দর্শকরা এখন চাইছে সূর্য (Surjo) আর দীপা (Deepa) -র মিল দেখতে। ধীরে ধীরে দূরত্ব কমছে এই জুটির। আস্তে আস্তে সব সত্যি সামনে আসছে সকলের। রুপা (Rupa) জেনে গেছে সে ‘ডাক্তারবাবু’ অর্থাৎ সূর্যর মেয়ে।

বর্তমানে দীপা আর সূর্যের মধ্যে চলছে চরম বিতর্ক। এর ফলে কষ্ট পেতে হচ্ছে সোনা আর রুপাকে। কিন্তু কিছুতেই এটা বুঝতে চাইছে না সূর্য। সব সত্যি তার চোখের সামনে থাকলেও কোনো মতেই দীপাকে বিশ্বাস করতে নারাজ সে। বারবার সূর্য -র কাছে অপমানিত হতে হতে ক্লান্ত হয়ে গেছে দীপা। এবার মুক্তি চায় সে। নিজের আত্মসম্মান বিসর্জন দিয়ে আর এভাবে লড়তে এসে পারছে না‌। তাই সোনা আর রুপা কে নিয়ে অনেক দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে বসেছে দীপা। তাই বাধ্য হয়ে সব সত্যি কথা সূর্যকে বলে দেয় লাবণ্য সেনগুপ্ত। সব জেনে নিজের ভুল বুঝে সূর্য দিবার কাছে ছুটে যায়। আর সবটা ঠিক করে নেয়। আরও বিস্তারিত জানতে দেখতে ভুলবেন না ‘অনুরাগের ছোঁয়া’।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment