লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

গুলিবিদ্ধ জ্যাস! ‘জগদ্ধাত্রী’কে দেখে ভেঙে পড়ল কৌশিকী, ফাঁস আগাম ধুন্ধুমার পর্ব

Published on:

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক ওরফে জগদ্ধাত্রী এবং তার বিপরীতে রয়েছেন স্বয়ম্ভু অর্থাৎ সৌম্যদীপ মুখোপাধ্যায়। জগদ্ধাত্রী ধারাবাহিকের এই জুটিকে পছন্দ করেছেন সকল দর্শক ই। সিরিয়ালের জগদ্ধাত্রী একেবারে যেন বাঙালির ঘরের মেয়ে হয়ে উঠেছে। একই অঙ্গে তার দুটো রূপ। একদিকে যেমন বাড়ির বউ হয়ে সংসার সামলাচ্ছেন, অন্যদিকে তেমনি অফিসার হয়ে গুন্ডা বদমাইশদেরও শায়েস্তা করছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আর সেই কারণে চারিদিকে তার শত্রু সংখ্যা ও নেহাত কম নয়। চারিদিক থেকে যেন জগদ্ধাত্রী এবং স্বম্ভুকে কে তাদের শত্রুরা ঘিরে রেখেছে। যেমন বাড়িতে তেমন বাইরে ও। সিরিয়াল সকলেই জানেন স্বয়ম্ভু পিতৃ পরিচয় ছাড়াই বড় হয়েছে এখন যখন সকলেই জানতে পেরেছে যে রাজরাজ মুখার্জি তার বাবা, তখন উৎসব, মেহেন্দি এবং বৈদেহি মুখার্জি একেবারে উঠে পড়ে লেগেছে যাতে স্বয়ম্ভু তাদের বাড়ির কোন সম্পত্তির ভাগ যাতে না পায়।

আর তার জন্য জগধাত্রীকে প্রাণে মারার একের পর এক সিদ্ধান্ত নিয়েছে তারা। আর তার জন্য তারা মেনানর সাহায্য নিয়ে তারা জগদ্ধাত্রীকে মারার চক্রান্ত করেছে। যাতে আর কোনো রকম ভাবে সে প্রানে বাঁচতে না পারে ধারাবাহিকের আগামী পর্বে দেখানো হবে যে জগদ্ধাত্রী যখন হাসপাতালে যাবে তদন্ত করার জন্য তখন সেখানে মেনানের ভাড়া করা গুন্ডা তার উপর হামলা করবে। সেও প্রাণপণ চেষ্টা করে লড়াই করে সেখান থেকে বেরিয়ে আসার জন্য।

কিন্তু মেনান পিছন দিক থেকে তাকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। তখন সেখানে উপস্থিত থাকে স্বয়ম্ভু, আহত জগধাত্রীকে কোলে নিয়ে দ্রুত হাসপাতালের দিকে ছুটে যাবে। তাহলে কি এবার জগদ্ধাত্রীর সব লড়াই গুন্ডাদের হাতেই শেষ হল? দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

আরও পড়ুন: ধারাবাহিকে দোষীর শাস্তি হলেও আনন্দ নেই দর্শকদের, ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক দেখে মন খারাপ অনুরাগীদের!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment