লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ধারাবাহিকে দোষীর শাস্তি হলেও আনন্দ নেই দর্শকদের, ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিক দেখে মন খারাপ অনুরাগীদের!

Published on:

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। বর্তমানে জমজমাট পর্ব নিয়ে হাজির করছেন নির্মাতারা ফলে দর্শকরা একটা পর্বও মিস করতে নারাজ। একটি ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে ধারাবাহিক টি শুরু হলেও বর্তমানে মেঘের ননদ গিনি এবং রূপের বৈবাহিক জীবন দর্শকদের আরো বেশি আকর্ষিত করেছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে, রূপ এবং গিন্নির বিয়ের পর থেকেই রূপ গিনির প্রতি অত্যাচার করে চলেছে। আর তারই শাস্তি দিল মেঘ। গিনির বাড়িতে এসে তাকে বন্দী ঘর থেকে উদ্ধার করে রূপকে পুলিশের হাতে ধরিয়ে দিল মেঘ। গিনি এবং তার পরিবারের লোকজন ভাল রকমই বুঝতে পারছে যে মেঘ একদম ঠিক কথাই বলেছিল।

icche putul
icche putul

ময়ূরী ভালো মানুষ সেজে তাদের জীবনটা তছনছ করে দিয়েছে। তাই সবাই মেঘের কাছে ক্ষমাপ্রার্থী। মেঘের প্রাক্তন শাশুড়ি যেখানে বলেছিল যে সে মানুষ চিনতে ভুল করে না। সেই এখন বলছে যে সে মানুষ চিনতে কত বড় ভুল করেছে। নীল ও বুঝতে পারে যে মেঘ একদম ঠিক কথাই বলেছিল। তাই এতকিছুর পরে সে মেঘের কাছে ক্ষমা চাওয়ার জন্য আসলে মেঘ প্রত্যাখ্যান করে।

কারণ মেঘ তার জীবনে পাওয়া প্রত্যেকটা অপমান তার মনে গেঁথে আছে। সেগুলো সে কিছুতেই ভুলতে পারে না। তাহলে কি মেঘ আর নীল এত কাছাকাছি এসেও আবার দূরে সরে যাবে? নীল আর মেঘ কাছাকাছি আসুক দর্শক হয়তো এটাই চাইছে। কিন্তু এত সহজে তা ঠিক হওয়ার নয়। তবে একদিন সবকিছু মিটিয়ে আবার কাছাকাছি আসুক ধারাবাহিকের নায়ক নায়িকা ,এটাই অপেক্ষা র।

আরও পড়ুন: এবার ‘নিম ফুলের মধু’তে আসছেন এই নতুন নায়ক! ফাঁস ‘নিম ফুলের মধু’র ধুন্ধুমার পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment