এবার ‘নিম ফুলের মধু’তে আসছেন এই নতুন নায়ক! ফাঁস ‘নিম ফুলের মধু’র ধুন্ধুমার পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

জী বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। উত্তর কলকাতার একটা পারিবারিক মেলবন্ধন নিয়ে এই সিরিয়ালের পথ চলা শুরু। এই গল্পের নায়কা সাউথ কলকাতার মেয়ে। তার উত্তর কলকাতার যৌথ পরিবারে বিয়ে করার খুব ইচ্ছা ছিল তাই সে মায়ের শত বারুন উপেক্ষা করেও এই বিয়ে করে। তবে তাকে বাড়ির বউ করে আনতে চেয়েছিল তার দিদি শাশুড়ি। কিন্তু নিজের শাশুড়ি মা তাকে খুব একটা পছন্দ করে না। তিনি বার বার ছেলে আর বউয়ের মাঝখানে চলে আসেন।

এই ধারাবাহিকের প্রতিটা চরিত্রেরই আলাদা আলাদা কাহিনী রয়েছে। তা খুব সুন্দর করেই উপস্থাপনা করা হয় এই সিরিয়ালে। অনেক সিরিয়ালে এক ঝাঁক তারকা নিয়ে তৈরি হলেও আসতে আসতে কমতে থাকে কিন্তু এখানে সেটা হয়ে নি। বর্তমানে সিরিয়ালে পর্না আর সৃজনের ডিভোর্সের সাথে সাথে পর্ণার বান্ধবী রুচিরা ও পর্নার দেওয়র চয়নের প্রেমের কাহিনীও দেখানো হচ্ছে।

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

সৃজন আর পর্নার সম্পর্কে যেমন বাঁধা হয়ে দাঁড়াচ্ছে সৃজনের মা অন্যদিকে রুচিরা ও চয়নের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে চয়নের বাবা। তাই চয়নের বাবা রুচিরার পরিবারকে বাড়িতে ডেকে এনে অপমান করেন। ফলে তারা তাদের মেয়ের অন্যত্র বিয়ে ঠিক করে দেয়। তাই ধারাবাহিকে এখন রুচিরা ও চয়নের মাঝে তৃতীয় ব্যাক্তিকে দেখা যাচ্ছে। তবে এই তৃতীয় ব্যাক্তি কার পছন্দের তা এখন জানা যায় নি। এই চরিত্রে অভিনয় করেছে সৌরভ সেনগুপ্ত।

আরও পড়ুন: অবশেষে প্রকাশ্যে এলো ময়ূরীর চরিত্র! এক থাপ্পড়ে ময়ূরীকে পর করলেন মীনাক্ষী দেবী, প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুলে’-র দুর্ধর্ষ প্রোমো

1 thought on “এবার ‘নিম ফুলের মধু’তে আসছেন এই নতুন নায়ক! ফাঁস ‘নিম ফুলের মধু’র ধুন্ধুমার পর্ব”

Leave a Comment