লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

অবশেষে প্রকাশ্যে এলো ময়ূরীর চরিত্র! এক থাপ্পড়ে ময়ূরীকে পর করলেন মীনাক্ষী দেবী, প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুলে’-র দুর্ধর্ষ প্রোমো

Published on:

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে এই গল্পের পথ চলা শুরু। বর্তমানে নীল, মেঘ, ময়ূরীর জীবন কাহিনীর সঙ্গে গিনির জীবনের কাহিনীও দেখানো হচ্ছে। ময়ূরী নীলের জীবন থেকে মেঘকে সরিয়ে দেওয়ার জন্য রূপের সঙ্গে হাত মিলিয়েছে। যার ফলে গিনির সঙ্গে রূপের বিয়ে হয়। বিয়ের পরই গিনি বুঝতে পারে সে ময়ূরীকে বিশ্বাস করে জীবনের চরম ভুল করেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু শাশুড়ির চাপে সে কথা বাড়িতে জানতে পারে না। এরপর মেঘের সন্ধেহ হওয়ায় রূপের বাড়ি যায় সেখানে গিয়ে একপ্রকার জোর করে ঢুকে গিয়ে দেখে গিনিকে তার স্টোর রুমে আটকে রেখেছে। সেখান থেকে গিয়ে গিনিকে মেঘ আর নীল উদ্ধার করে। এরপরই গাঙ্গুলি পরিবারের সামনে একের পর এক সত্যি আসতে শুরু করে।

আসন্ন পর্বে দেখানো হবে গিনি গাঙ্গুলি বাড়ির সবার সামনে ময়ূরীকে বলে ‘আমার জীবন নষ্ট করার সাথে সাথে দাদা ভাইয়ের জীবনও নষ্ট করেছ ময়ূরী।’ এরপর নিজেকে বাঁচাতে ময়ূরী গিনিকে মিথ্যাবাদী প্রমাণ করতে চায় সে বলে ‘গিনি মিথ্যা কথা বলছে ওর কথা বিশ্বাস কোরোনা প্লিজ’।

এরপর মীনাক্ষী দেবী ময়ূরীকে এক থাপ্পর মারে অন্যদিকে নিজের ভুল বুঝতে পেরে মেঘকে বলে, ‘ আমি আমার সব ভুল সংশোধন করে নিলাম মেঘ’। মেঘও উত্তরে জানায় ‘আমি সবসময় শুনে এসেছি সত্যের জয় হয়’।

আরও পড়ুন: এইভাবে বানিয়ে ফেলুন সুস্বাদু নিরামিষ ‘পটলের মালাইকারি’, শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment