লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jagadhatri: উৎসব অতীত! এইবার জগদ্ধাত্রীর জীবনে নতুন ভিলেনের আগমন

Published on:

Jagadhatri: একসময় শীর্ষস্থানে রাজত্ব করা জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagadhatri)। যদিও এখন এক নম্বরে বিরাজ করছে নিম ফুলের মধু। এই ধারাবাহিককে হারিয়ে জগদ্ধাত্রী কিছুতেই এক নম্বরে যেতে পারছে না। সেই কারণেই গল্পে আনা হয়েছে বেশ কিছু বদল এবং সঙ্গে নতুন ভিলেন। এতদিন এই ধারাবাহিকে উৎসব,মেহেন্দি, বৈদেহী মুখার্জি, দিব্যা সেনের মত খলচরিত্র দেখা গেছে। তবে এখন এসব অতীত। গল্পে আসছে নতুন ভিলেন। এই ভিলেন চরিত্রের নাম হবে উত্তীয় মুখার্জি। আর এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শুভরঞ্জন মুখার্জী। বড় পর্দায় রক্তবীজের মতো একটি সিনেমায় কাজ করার পরই ছোট পর্দায় তার এটি প্রথম কাজ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

A New Villain Is Entering The Serial Jagadhatri:

প্রথম থেকেই ধারাবাহিক একের পর এক চমক দিয়েছে দর্শককে। ধারাবাহিকের মুখ্য চরিত্র জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যালের চোখকে কোনো আসামি ফাঁকি দিতে পারেনা। তিনি একজন দক্ষ পুলিশ অফিসার। হাতেনাতে ধরে বিভিন্ন কেস সলভ করা তার প্রধান কাজ। তবে এত কিছুর পরও শীর্ষস্থান হারিয়েছিল জগদ্ধাত্রী। যা পুনরায় ফিরে পেতেই নির্মাতাদের এই পদক্ষেপ।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘সিঙ্গল থেকে মিঙ্গল’ হয়েছেন শ্রাবন্তী! জানেন তাঁর নতুন মনের মানুষ কে?

গল্পের শুরুতেই একজন সাদামাটা মেয়ে মনে হলেও জগদ্ধাত্রী ছিল একজন পুলিশ অফিসার। ধীরে ধীরে তাকে আরো অনেক বেশি কনফিডেন্ট দেখা গেছে গল্পের পরবর্তীতে। এখন সে একজন পোক্ত পুলিশ অফিসার। আর তার সাথে গল্পের নায়ক তার স্বামী স্বয়ম্ভু সে-ও একজন পুলিশ অফিসার। এছাড়া তার পাশে সব সময় ঢাল হয়ে দাঁড়িয়েছে তার ননদ কৌশিকী মুখার্জী।

তবে এই বারে নতুন ভিলেনের আগমনে কোন দিকে গল্প মোড় নেবে সেটাই দেখার জন্য অপেক্ষা করে আছেন দর্শক মহল। জানা গেছে নতুন ভিলেনের প্রধান উদ্দেশ্য হল স্বয়ম্ভু যে উর্মিলা মুখার্জির ছেলে নয় তা প্রমান করা। সেক্ষেত্রে কতটা সফল হবে উত্তীয় মুখার্জির চরিত্রটি সেটাই দেখার।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।