লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: ‘সিঙ্গল থেকে মিঙ্গল’ হয়েছেন শ্রাবন্তী! জানেন তাঁর নতুন মনের মানুষ কে?

Published on:

Srabanti Chatterjee: টলিউড ইন্ডাস্ট্রির (Tollywood Industry) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti chatterjee)। বহুবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। ২০০৩ সালে তাঁর বয়স তখন ষোল কিংবা সতেরো, আচমকাই বিয়ে করেন রাজীব বিশ্বাসকে। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে যার নাম ঝিনুক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Srabanti Chatterjee:

২০১৬ সালে সেই সম্পর্ক ভেঙে নতুন করে সম্পর্কে জড়ান তিনি মডেল কৃষ্ণ ভিরাজের সাথে। বিয়েও হয় কিন্তু সেই বিয়েও টেকেনি, ফের ২০১৯ সালে তিনি বিয়ে করেন রোশান সিংকে। বর্তমানে তাঁর সঙ্গেও বিবাহ বিচ্ছেদের মামলা চলছে, এরই মাঝে সম্পর্কে নয়া গুঞ্জন শোনা গেছিল ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে। যদিও সে সম্পর্ক কোনদিন পরিণতি পায়নি। এবারেও তার অন্যথা হয়নি। শোনা যাচ্ছে তাঁর নতুন সম্পর্কের কথা। ফের নাকি তিনি প্রেম করছেন পরিচালক শুভ্রজিৎ মিত্রের সাথে।

Actress Srabanti Chatterjee’s New Love Affair:

Srabanti chatterjee
Srabanti chatterjee

শুভ্রজিতের সঙ্গে আলাপ বেঙ্গালুরুতে। উভয়েই চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গিয়েছিলেন আর সেখানেই একে অপরের সঙ্গে পরিচয়,তারপর থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। এটি সাক্ষাৎকারে শুভ্রজিৎ জানান শ্রাবন্তী অল্পতেই মানুষকে বিশ্বাস করে ফেলেন যে কারণে জীবনে আঘাতও পান প্রচুর। তিনিও এমনই ধরনের মানুষ। যে কারণে গুঞ্জন উঠেছে তাঁরা একই ধরনের মানুষ হওয়াতেই কি এতটা কাছাকাছি আশা।

আরও পড়ুন: Bollywood Gossips: কেউ ক্লাস ফাইভ তো কেউ আবার সিক্স, স্কুলের শিক্ষিকাদেরই প্রেমে মজেছিলেন এই বলি-তারকারা

অবশ্য এই সমস্ত প্রশ্নের উত্তর আগামী সময়েই পাওয়া যাবে। আরো জানলে অবাক হতে হয় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আগামী ছবি দেবী চৌধুরানী, যে ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্র। আপাতত এই দেবী চৌধুরানী সিনেমায় দেবী চৌধুরানীর চরিত্রে অভিনয় করতে গিয়ে তাঁকে তলোয়ার চালানো থেকে ঘোড়া সওয়ার সমস্তটাই শিখতে হয়েছে এবং সে সমস্ত কিছু শেখার একমাত্র সঙ্গী তাঁর পরিচালক শুভজিৎ মিত্র। আগামী দিনে তাঁদের সম্পর্ক কোন দিকে মোড় নেয় তা সময়েরই অপেক্ষা।

আরও পড়ুন: Rachna Banerjee: রাজনীতিতে আসাই ভুল! রচনার ভুলে ক্ষতি হলো দিদি নম্বর ১-এর

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment