লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bollywood Gossips: কেউ ক্লাস ফাইভ তো কেউ আবার সিক্স, স্কুলের শিক্ষিকাদেরই প্রেমে মজেছিলেন এই বলি-তারকারা

Published on:

Bollywood Gossips:জীবনে চলার পথে যাঁদের সঙ্গে দেখা হয় তারা সকলেই যে জীবনে ছাপ ফেলতে পারে তেমনটা কখনোই হয়না। কিন্তু কিছু মানুষ থাকেন যাঁদের আমৃত্যু মনে থাকে বা এক গভীর সম্পর্ক গড়ে ওঠে। অল্প বয়সে অনেক সময়ে আবার শিক্ষক-শিক্ষিকাদেরও মন দিয়ে ফেলেন অনেকে। বয়সের সঙ্গে তা ফিকে হয়ে যায় আবার কখনো মনেই রয়ে যায়। জানলে অবাক হবেন বলিউডের কিছু নামিদামি তারকাও এক সময় মন দিয়ে বসেছিলেন তাঁদের শিক্ষক শিক্ষিকাদের। সেই তালিকায় আছেন আয়ুষ্মান খুরানা (Bollywood Gossips), সিদ্ধার্থ মালহোত্রা থেকে শুরু করে ঐশ্বর্য রাই বচ্চন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bollywood Actors Were Fall In Love With School Teacher

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana): জানা গিয়েছে অভিনেতা ক্লাস সিক্সে পড়াকালীন আয়ুষ্মান খুরান নিজের অঙ্কের শিক্ষিকার উপর ক্রাশ খেয়েছিলেন। যদিও বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তা ফিকে হয়ে যায়। পরে অবশ্য আর এক ইংরেজির শিক্ষিকাকে মন দিয়েছিলেন তিনি। যদিও নিজের দীর্ঘদিনের প্রেমিকা তাহিরা কাশ্যপকের সঙ্গেই গাঁটছড়া বাঁধেন তিনি।

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra): সিদ্ধার্থ মালহোত্রা নিজের প্রেমিকা অভিনেত্রী কিয়ারা আডবানীকে বিয়ে করলেও স্কুলে পড়ার সময়ে এক শিক্ষিকাকে পছন্দ করেছিলেন তিনি। নবম শ্রেণিতে পড়াকালীন নিজের জীবন বিজ্ঞান শিক্ষিকার উপর ক্রাশ খেয়েছিলেন তিনি। যদিও মনের কথা কখনোই বলা হয়নি তাঁকে।

সলমন খান (Salman Khan): এই তালিকার বাইরে নেই বলিউডের ভাইজান।স্কুল শিক্ষিকার প্রেমে হাবুডুবু খেয়ে তাঁর বাড়ি পর্যন্ত পিছু করতেন সলমন।

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan): কলেজে পড়াকালীন পদার্থ বিজ্ঞানের প্রফেসরের প্রেমে পড়েছিলেন ঐশ্বর্য। যদিও তখন তিনি বিশ্বসুন্দরীও হননি। সেই প্রফেসরের ক্লাসে সামনের বেঞ্চে বসতেন ঐশ্বর্য (Bollywood Gossips)।

আরও পড়ুন: Nusrat Jahan: রমজান মাসের ইফতার পার্টিতে নজরকাড়া লুকে ধরা দিলেন অভিনেত্রী নুসরত জাহান; সঙ্গী হলেও যশও

রণবীর কাপুর (Ranbir Kapoor): বলিউডে ‘প্লেবয়’ নামে পরিচিত রণবীর ক্লাস ফাইভে পড়াকালীন স্কুলের এক শিক্ষিকাকে পছন্দ করেছিলেন। যদিও পরবর্তীতে বহু অভিনেত্রীর সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তবে শেষমেষ মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটকে বিয়ে করেন তিনি। বর্তমানে এক মাত্র কন্যা রাহা কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে তার সুখের সংসার।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment