Nusrat Jahan: রমজান মাসের ইফতার পার্টিতে নজরকাড়া লুকে ধরা দিলেন অভিনেত্রী নুসরত জাহান; সঙ্গী হলেও যশও

WhatsApp Channel Join Now
Google News Follow

Nusrat Jahan: টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সিনেমার জগতে তেমন ছাপ ফেলতে না পারলেও ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। অভিনেতা যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একাধিকবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি। যদিও সেই সবকিছুকে উপেক্ষা করে নিজের জীবনে এগিয়ে চলেছেন অভিনেত্রী (Nusrat Jahan)

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী নুসরত জাহান। মাঝেমধ্যেই নিজের জীবনের বিভিন্ন সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি পবিত্র রমজান মাসে এক ইফতার পার্টিতে দেখা গিয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সেই ইফতার পার্টির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নুসরত।

Nusrat Jahan
Nusrat Jahan

গোলাপি রঙ্গে সালোয়ার কামিজে সকলের নজর কেড়েছেন তিনি। হাতে জুসের গ্লাস নিয়ে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি । ক্যাপশনে লিখেছেন, ‘রমজান মাসে মনের মধ্যে এক অদ্ভুত শান্তি থাকে। শক্তির সোপান এই রমজান মাস। এই সময় মনে থাকে উদারতা’।

Nusrat Jahan
Nusrat Jahan

সালোয়ার কামিজের সঙ্গে ম্যাচিং করে পড়েছেন কানের দুলও। নেটিজেনরা তাঁর সাজের ভূয়সী প্রশংসা করেছেন। ছবি শেয়ার করতেই অভিনেত্রীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। উল্লেখ্য অভিনেত্রী সঙ্গে ইফতার পার্টিতে যোগদান করেছিলেন তার পার্টনার যশ দাশগুপ্ত।

অভিনেতাও (Yash Dasgupta) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইফতার পার্টির ছবি শেয়ার করেছেন। হাসি মুখে ক্যামেরায় সুন্দর করে পোজ দিয়েছেন অভিনেতা। সামনেই বসানো রয়েছে এক থালা খাবার। আর সেই দিকেই হাসি মুখে তাকিয়ে অভিনেতা। অনেকেই যশের এই ছবির প্রশংসা করেছেন। যশ আর নুসরত একসঙ্গে তাঁদের ছবি শেয়ার না করলেও তাঁরা যে একই জায়গার ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন তা বুঝতে কারোরই বিশেষ অসুবিধা হয়নি।

আরও পড়ুন: Ankita Mallick: ‘জীবনে এখনো প্রেম আসেনি’…রঙের উৎসবের মাঝেই আক্ষেপের সুর অভিনেত্রী অঙ্কিতার গলায়

Leave a Comment