লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Nabanita Das: ফের মন খারাপের খবর নবনীতার ভক্তদের জন্য, আরো এক অধ্যায়ের সমাপ্তি জানালেন অভিনেত্রী

Published on:

Nabanita Das: বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী নবনীতা দাস (Nabanita Das)। ২০২৩ সালেই অভিনেতা জিতু কামালের (Jeetu Kamal) সঙ্গে দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে আসেন তিনি। আলাদা হওয়ার খবর সামাজিক মাধ্যমে নিজেই জানিয়েছিল নবনীতা। জিতু ও নবনীতার বিচ্ছেদের খবরে দুঃখ প্রকাশ করেছিলেন অনুরাগীরা। আর এইবার নতুন বছর পড়তে না পড়তে আরও একটি খারাপ খবর দিয়েছেন অভিনেত্রী নবনীতা। জীবনের আরও এক অধ্যায় শেষ করতে যাচ্ছেন তিনি। নতুন করে আবার কোন ঝড়ের সম্মুখীন হলেন নবনীতা!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Nabanita Das’s New Post Viral On Social Media:

আসলে খুব শীঘ্রই শেষ হতে চলেছে সান বাংলায় (Sun Bangla) সম্প্রচারিত বিয়ের ফুল (Biyer Phool) ধারাবাহিকটি। গত বছর জুন মাসে পথচলা শুরু হয়েছিল এই ধারাবাহিকের। এক বছর যেতে না যেতেই ধারাবাহিকটি বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছিল। এইবার সেই খবরে সিলমোহর দিলেন স্বয়ং গল্পের নায়িকা। শেষ দিনের শুটিংয়ের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘শেষ হলো আরো একটি অধ্যায়। শুধু পড়ে রইল অনেক অনেক স্মৃতি’।

আরও পড়ুন: Ahona Dutta: ‘আমার করা প্রত্যেকটা সিনই আইকনিক’, নিজেই নিজের বড়াইয়ে ব্যস্ত ‘মিশকা’ অহনা

প্রসঙ্গত উল্লেখ্য, প্রাণখোলা হাসি ও মন ফুরফুরে করা এক গল্প নিয়ে শুরু হয়েছিল নতুন এই ধারাবাহিকটি। রাজা গোস্বামী ও নবনীতার জুটি মন কেড়েছিল সকল দর্শকের। মূলত ব্রহ্মচর্য নেওয়া দুই ভাইকে দুই যুবতীর বিয়ের কাহিনী নিয়ে আবর্তিত হয়েছিল সিরিয়ালের গল্প।বেশ কিছুদিন ধরে টিআরপি তালিকায় আশানুরূপ ফল না করায় টাইম স্লটের পরিবর্তনও করা হয়। সেক্ষেত্রেও নজর কাড়েনি টিআরপি। আর সেই কারণেই গুঞ্জন শোনা যাচ্ছে জানুয়ারিতেই নাকি ইতি হতে চলেছে বিয়ের ফুলের পথচলা। শোনা যাচ্ছে সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক কনস্টেবল মঞ্জু। যদিও এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment