লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Saif-Kareena: বড় সুখবর, বিয়ের এত বছর পর আবার…

Published on:

Saif-Kareena: কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড তারকা সইফ আলি খান (Saif Ali Khan)। হাঁটুর অস্ত্রোপচারের জন্য মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন তিনি। যদিও দুদিন পরে হসপিটাল থেকে বাড়ি ফিরে এসেছেন অভিনেতা। স্বামী বাড়ি ফিরতেই সকলের সঙ্গে আনন্দের সংবাদ ভাগ করে নিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও একসঙ্গে বহুবার ধরা দিয়েছেন সইফ ও করিনা। কুরবান, টশন, এজেন্ট বিনোদ এর মতো ছবিতে স্ক্রিন শেয়ার করেছেনতাঁরা। শোনা যাচ্ছে, আরও একবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন সইফ-করিনা। এই ব্যাপারে নিজেই জানিয়েছেন অভিনেত্রী করিনা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Karenna And Saif Gave Big Good News:

সম্প্রতি করিনা জানিয়েছেন, এতদিন একসঙ্গে জুটি বাঁধার সুযোগ না পাননি তাঁরা। তিনি জানিয়েছেন, অভিনেতা ওরফে সইফ বলতেন তাঁদের অনস্ক্রিন জুটি দর্শক সেইভাবে পছন্দ করেনা। তবে অবশেষে একটি স্ক্রিপ্ট তাঁদের দুজনেরই পছন্দ হয়েছে। তাই একসঙ্গে আবারও বড় পর্দায় ফেরার পরিকল্পনা করেছেন তাঁরা। যদিও এখনো কোনো সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। কিছুদিন আগে অস্ত্রোপচার করতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা তবে বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ।

আরও পড়ুন: Ananya-Aditya: বয়সের ফারাক ১৩ বছর, হাঁটুর বয়সী প্রেমিকাকে বিয়ে আদিত্যর!

প্রসঙ্গত উল্লেখ্য, করিনার আগে অমৃতা সিং-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সইফ। দুই সন্তান হয় তাদের, সারা আলি খান এবং ইব্রাহিম খান। তবে অমৃতা সিং-এর সঙ্গে বেশিদিন সম্পর্ক টেকেনি, মাঝেই হয় ছন্দপতন। অন্যদিকে অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। কিন্তু সেই প্রেমও পরিণতি পায়নি। শেষ পর্যন্ত ভাগ্যের খেলায় টশন ছবির সেটে প্রথম আলাপ হয় সইফ ও করিনার। বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করার পরই ২০১২ সালের বিয়ের পিঁড়িতে বসেন তারা। দুই পুত্র সন্তানের জন্ম দেন করিনা, তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খান।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment