লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Yami Gautam: ফের মা হতে চলেছেন ইয়ামি গৌতম!

Updated on:

Yami Gautam: বলিউড ইন্ডাস্ট্রিতে যেন খুশির জোয়ার। একদিকে একের পর এক তারকা জুটি বিয়ের পিঁড়িতে বসছেন অন্যদিকে জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা ক্ষুদে সদস্যের আগমনের বার্তা দিচ্ছেন। গত বছর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভট ও রণবীর কাপুর। কিছুদিন আগেই মেয়ের মুখ প্রকাশ্যে এনেছেন তাঁরা। বেশ কয়েক মাস আগে শোনা যাচ্ছিল দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ইতিমধ্যে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এই তালিকায় আছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতমও (Yami Gautam)। কানাঘুষা শোনা যাচ্ছে, মা হতে চলেছেন ইয়ামি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Yami Gautam

Yami Gautam
Yami Gautam

সকলেই জানেন, ২০২১ সালে পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে ট্র্যাডিশনাল হিমাচলী রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন ইয়ামি। বিয়ের তিন বছর অতিক্রান্ত হতেই গুঞ্জন শোনা যাচ্ছে বলি পাড়ায়। সম্প্রতি ইয়ামির শেয়ার করা একটি ভিডিও ছড়িয়ে পড়তেই কানাঘুষো তৈরি হয়েছে নেটপাড়ায়। কী এমন আছে ভিডিওটিতে!

Yami Gautam Is Pregnant:

Yami Gautam
Yami Gautam

সম্প্রতি এক পাপারাৎজির ক্যামেরায় স্বামী আদিত্যর সঙ্গে স্পট হন ইয়ামি। উজ্জ্বল গোলাপি রঙের একটি সালোয়ারে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। চোখে ছিল সানগ্লাস। তবে তাঁর ওড়না নেওয়ার স্টাইল দেখে বেশ অবাক হয়েছেন সকলে। পাপারাৎজির ক্যামেরা দেখেই নিজের ওড়না দিয়ে পেট আড়াল করার চেষ্টা করতে থাকেন ইয়ামি। পোজ দিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে বেরিয়ে যান অভিনেত্রী। ভিডিওটি দেখেই দুয়ে দুয়ে চার করতে অসুবিধা হয়নি কারোর। অনেকেই একই প্রশ্ন ছুঁড়ে দেন সোশ্যাল মিডিয়ায়, ইয়ামি কী সত্যিই অন্তঃসত্ত্বা? যদি না হয় তবে নিজেকে আড়াল করবেন কেন? 

আরও পড়ুন: Medicine Price 2024: নতুন অর্থবর্ষের শুরুতেই ঊর্ধ্বমুখী ওষুধের দাম, কত বাড়ল? জানলে চোখ কপালে উঠবে

প্রসঙ্গত উল্লেখ্য, উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির শুটিং ফ্লোরে পরিচালক আদিত্য ধরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইয়ামি গৌতম। বেশ কিছুদিন প্রেম করার পরই ২০২১ সালে হিমাচল প্রদেশে বিয়ের অনুষ্ঠান সারেন তাঁরা। বলিউডের চিরাচরিত বিয়ের অনুষ্ঠান থেকে অনেকটাই আলাদা ছিল ইয়ামির বিয়ে। হিমাচলী রীতি মেনেই বিয়ে করেছিলেন আদিত্য এবং ইয়ামি। এবার কী সত্যিই পরিবারে ক্ষুদে সদস্যের আগমন ঘটতে চলেছে! যদিও এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি ইয়ামি কিংবা আদিত্য।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment