লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ditipriya Roy: দীর্ঘ অপেক্ষার শেষ, টেলিভিশনে কামব্যাক ‘রাণীমা’ দিতিপ্রিয়ার

Published on:

Ditipriya Roy: শেষ হয়েও যেন হইল না শেষ… বাংলা টেলিভিশনের কিছু ধারাবাহিকের ক্ষেত্রে এই কথাটি ভীষণভাবে প্রযোজ্য। বর্তমানে বিনোদনের জন্য মানুষ সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়লেও সিরিয়ালের জনপ্রিয়তা এতটুকু কমেনি। কলা-কুশলীদের অভিনয় দক্ষতায় দর্শকমনে জায়গা করে নিচ্ছে নতুন ধারাবাহিকগুলি। তবে এমন অনেক পুরনো ধারাবাহিক আছে যার গল্প বা কলা কুশলীদের অভিনয় মনে গেঁথে গিয়েছে দর্শকদের। তেমনই একটি ধারাবাহিক হলো জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni)’। জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত এই ধারাবাহিকটি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্পূর্ণ ঐতিহাসিক প্রেক্ষাপটে আবর্তিত হয়েছিল ধারাবাহিকের গল্প। দক্ষিণেশ্বরের মন্দির প্রতিষ্ঠাতা রানী রাসমণির জীবন কাহিনীকে কেন্দ্র করে দীর্ঘ চার বছর সম্প্রচারিত হয়েছিল ধারাবাহিকটি। দীর্ঘ সময় চলার পরেও ধারাবাহিকটি সম্প্রচারের শেষ দিন মন ভেঙেছিল অনুরাগীদের। তবে এইবার এই ধারাবাহিক সম্পর্কে এক সুখবর প্রকাশ্যে এসেছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

আরও পড়ুন: Ahona Dutta: ছেড়ে দিলেন অভিনয়, নতুন পথে অনুরাগের ছোঁয়া খ্যাত মিশকা!

Ditipriya Roy Is Returning To Zee Bangla:

জানা গিয়েছে আবারও জি বাংলার পর্দায় ফিরছে রানী রাসমণি। ২২শে জানুয়ারি সকাল দশটার স্লটে জি বাংলা চ্যানেলে পুনঃসম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। ইতিমধ্যে স্টার জলসা ও জি বাংলার পুরনো অনেক সিরিয়ালই পুনঃসম্প্রচারিত হচ্ছে। মূলত দর্শকদের আবদারেই নতুন ধারাবাহিকের মাঝে ফিরছে পুরনো ধারাবাহিকগুলি। এইবার সেই তালিকায় যুক্ত হলো করুণাময়ী রানী রাসমণি। এই ধারাবাহিকে রানী রাসমণির চরিত্রে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তাঁর বিপরীতে বাবু রাজচন্দ্র দাসের ভূমিকায় দেখা গিয়েছিল গাজী আব্দুন নূরকে (Gazi Abdun Noor)। মূলত এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় দিতিপ্রিয়া। রানী রাসমণির পুনঃসম্প্রচারের খবরে উচ্ছসিত হয়ে উঠেছেন সকল দর্শক।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment