লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ananya-Aditya: বয়সের ফারাক ১৩ বছর, হাঁটুর বয়সী প্রেমিকাকে বিয়ে আদিত্যর!

Published on:

Ananya-Aditya: বর্তমানে বলিউডের সবথেকে চর্চিত জুটি হলো অন্যান্য পান্ডে (Ananya Pandey) আর আদিত্য রয় কাপুর (Aditya Roy Kapoor)। রণবীর-দীপিকা, রণবীর-আলিয়ার পর এইবার খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। এই বিষয়ে অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। তবে এখনও অবধি দুজনের কেউই তাঁদের সম্পর্ককে স্বীকৃতি না দিলেও তাঁদের সম্পর্কটা কারোরই আর অজানা নেই। বিভিন্ন শো, সাক্ষাৎকারে আকারে ইঙ্গিতে তাঁরা আভাস দিয়েছেন প্রেমের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Ananya-Aditya Roy Kapoor

 

View this post on Instagram

 

A post shared by Scott Eyewear (@scotteyewear)


বয়স এবং অভিজ্ঞতা দুই দিক থেকেই অনন্যার থেকে সিনিয়র আদিত্য। চাঙ্কি পাণ্ডে কন্যার বয়স এখন ২৫। অন্যদিকে আদিত্য ৩৮ বছর বয়সী। নিজের থেকে ১৩ বছরের বড় আদিত্যর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। তাদের দুজনেরই পূর্ব সম্পর্ক থাকলেও সেই কোনোটাই খুব বেশিদিন টেকেনি।

Ananya Pandey and Aditya Roy Kapoor To Get Married soon

জানা যাচ্ছে যে, অনন্যা এবং আদিত্য নাকি খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসার তোড়জোড় করছেন। তাঁদের সম্পর্ক নিয়ে দুই পরিবারই অবগত। বলিউড সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, কাজের দিক দিয়ে অনন্যা এবং আদিত্য দুজনেই যথেষ্ট ভালো জায়গায় রয়েছেন। দুজনের হাতেই এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে। জানা গিয়েছে, এই মুহূর্তে বিয়ে না করলেও বাগদান সেরে রাখতে পারেন। তবে তা সম্ভবত প্রকাশ্যে আনা হবে না।

আরও পড়ুন Kanchan Mullick: “সব শুকিয়ে গেছে”; তৃতীয়বার বিয়ের পরেই এমন মন্তব্য কেন করলেন কাঞ্চন?

প্রসঙ্গত, আদিত্যকে শেষ বার দেখা গিয়েছে, ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজে। তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল এই ওয়েব সিরিজে। অন্যদিকে অনন্যা শেষ বার অভিনয় করেছেন ‘খো গয়ে হাম কাহা’ ছবিতে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment