Kanchan Mullick: “সব শুকিয়ে গেছে”; তৃতীয়বার বিয়ের পরেই এমন মন্তব্য কেন করলেন কাঞ্চন?

WhatsApp Channel Join Now
Google News Follow

Kanchan Mullick: সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ২রা মার্চ সাত পাকে বাধা পড়েছেন তাঁরা। যদিও তার আগে ভ্যালেন্টাইন্স ডের দিন আইনি মতে বিবাহ সারেন তারা। এরপর থেকেই তাদের বিয়ে নিয়ে চর্চার অন্ত নেই। একের পর এক নেতিবাচক মন্তব্য ধেয়ে এসেছে তাদের দিকে। যদিও সব কিছুকে উপেক্ষা করে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। মাঝেমধ্যে তার কিছু ঝলকও সামনে আনেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)

Kanchan Mullick
Kanchan Mullick

জানা গিয়েছে বিয়ের পর সব কাজ নাকি কাঞ্চনই (Kanchan Mullick) করছেন। শ্রীময়ী কুটোও নাড়ছে না। কিন্তু কেন? বিয়ের পর এক সাক্ষাৎকারে শ্রীময়ী জানান, বিয়ের পর থেকে তাঁকে কোনো কাজ করতে দেননা কাঞ্চন। এমনকি রান্না পর্যন্ত করতে দিচ্ছেন না। সম্প্রতি আবারও একটি সাক্ষাৎকারে নিজের কথার পুনরাবৃত্তি করেন শ্রীময়ী।

Kanchan Mullick
Kanchan Mullick

নিজের সংসার জীবন সম্পর্কে সম্প্রতি এক বিশ্বস্ত সংবাদমাধ্যমকে শ্রীময়ী জানান, ‘বিবাহ পর্বটা সবে মিটেছে। এখনও কিছুই গোছানো হয়নি। তবুও একটু দম নিতে শুরু করেছি যেন।’ এরপরই তাঁকে বলতে শোনা যায়, ‘একি! এগুলো এখনও এখানে পড়ে? বিয়ের কদিন একটু বেশি মেকআপ করেছি তো তাই ওকে (কাঞ্চন মল্লিক) বলেছিলাম তুলিগুলো ধুয়ে তুলে রাখতে। দেখো সেই পড়েই আছে।’ বউয়ের এই ধরনের অভিযোগ শুনে অভিনেতা রীতিমতো আমতা আমতা করে বলে ওঠেন, ‘এগুলো ধোয়ার কাজ আমার ছিল। তুলে রাখারও। শুকিয়ে গেছে, যাই রেখে আসি।’

শ্রীময়ীর এমন আচরণে সাক্ষাৎকার গ্রহীতা বলেন যে কাঞ্চন শ্রীময়ীর কথায় ওঠাবসা করছেন। সঞ্চালকের এমন কথায় বেশ আপত্তি জানিয়ে অভিনেত্রী বলেন ‘যেটা করার মতো কাজ সেটাই করতে বলি।’ এরপরই অভিনেত্রী জানান যে তাঁর বর তাঁকে কোনও রান্না করতে দিচ্ছেন না। সদ্যই বিয়ের পর একসঙ্গে অষ্টমঙ্গলা কাটিয়ে এসেছেন তাঁরা। সেই ছবি ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শ্রীময়ী।

আরও পড়ুন: Partha Sarathi Deb: টলিউডে শোকের ছায়া! না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব

আরও পড়ুন: Swastika Ghosh: সাদা শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন দিপা! সূর্য আবার প্রেমে পড়বে, মন্তব্য নেটিজেনদের

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment