Swastika Ghosh: সাদা শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন দিপা! সূর্য আবার প্রেমে পড়বে, মন্তব্য নেটিজেনদের

WhatsApp Channel Join Now
Google News Follow

Swastika Ghosh: স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকটি টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে না পারলেও একসময় বেঙ্গল টপারের শিরোপা ছিনিয়ে নিয়েছিল এই মেগা। শুধু ধারাবাহিকের গল্প নয় নায়ক নায়িকা থেকে শুরু করে সহ অভিনেতা অভিনেত্রীরাও মন জয় করে নিয়েছিল দর্শকদের।

প্রথম থেকেই এই গল্পের নায়িকা দীপা ওরফে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ নিজের অভিনয় দক্ষতাতে জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। শুধু তাই নয় অনুরাগের ছোঁয়ার দরুন তাঁর খ্যাতিও ক্রমশ বেড়েছে।

Swastika Ghosh
Swastika Ghosh

বর্তমানে দর্শকদের সঙ্গে আরও একাত্ম্য হয়ে উঠতে অভিনেতা অভিনেত্রীরা প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী স্বস্তিকাও (Swastika Ghosh) এর ব্যতিক্রম নন। ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ দেখা যায় তাঁকে। অভিনেত্রীর ফলোয়ার্সের সংখ্যাও ২ লক্ষের বেশি। সকলের কাছে দীপা বলেই সম্যক পরিচিত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি বা ভিডিও তুলে ধরেন স্বস্তিকা। যা ভাইরালও হয় নেট মাধ্যমে।

সম্প্রতি তাঁর (Swastika Ghosh) ইনস্টাগ্রামে শেয়ার করা কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে একেবারে সাদা পরী রূপে ধরা দিয়েছেন স্বস্তিকা। সাদা স্লিভলেস ব্লাউজ, সরু রূপোলি পাড়ের সাদা শাড়ির সঙ্গে পান্নার নেকলেস, কানের দুল এবং আংটিতে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি।

Swastika Ghosh
Swastika Ghosh

করেছেন মার্জিত মেকআপ। ব্যাক ব্রাশ করে চুলে বেঁধেছেন খোঁপা।ইতিমধ্যে ছবিগুলিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ছবিগুলি ভরে উঠেছে লাল রঙের হার্ট ইমোজিতে। একজন আবার মজা করে লিখেছেন ‘এবার সূর্য আর অর্জুন পাগল হয়ে যাবে’।

আরও পড়ুন: Bank of Baroda Recruitment 2024: সপ্তম শ্রেণী পাশেই মিলবে ব্যাংকের চাকরি! প্রতিমাসে ১৪,০০০/- টাকা; কোন পদে নিয়োগ করা হবে! কীভাবে করবেন আবেদন!

Leave a Comment