Partha Sarathi Deb: টলিউডে শোকের ছায়া! না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব

WhatsApp Channel Join Now
Google News Follow

Partha Sarathi Deb: টলিউড (Tollywood)জুড়ে এবার শোক নেমে এলো।টলিউডের বর্ষীয়ান এবং ট্যালেন্টেড (Talented) অভিনেতা তিনি।২০০ র ও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি।এছাড়া টেলিভিশনের পর্দায় বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে তাকে।প্রায় ৪০ বছর ধরে অভিনয় জগতের সাথে যুক্ত ছিলেন তিনি। থিয়েটার(Thetre) জগতের মধ্য দিয়ে অভিনয় জগতে হাতে খড়ি তার।টেলিভিশনে ,সিনেমাতে কাজ করলেও থিয়েটারের প্রতি তার ভালোবাসা থেকেই গেছে।

মঞ্চের প্রতি তার ভালোবাসার কমতি হয় নি একটুও।চুনি পান্না(Chuni Panna),জয়ী(Jayee), মিঠাই (Mithai) ইত্যাদি ধারাবাহিকে অসাধারণ অভিনয় করতে দেখা গেছে তাকে।২০২১ সালে করোনা দ্বারা আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান এই শিল্পী।গুরুতর অসুস্থ অবস্থায় বহুদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।সম্প্রতি COPD র সমস্যায় আক্রান্ত ছিলেন তিনি। ওপিডি প্লাস চেক ইনফেকশন হয় তার। এই নিয়ে দীর্ঘদিন ভুগছিলেন তিনি।গত এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।এমনকি অবস্থার এতটাই অবনতি হয় যে ভেন্টিলেশনে দেওয়া হয় তাকে।গত ২২ শে মার্চ(March) শুক্রবার রাত ১১.৫০ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Partha Sarathi Deb
Partha Sarathi Deb

আর্টিস্ট ফোরামের প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে এই দুঃসংবাদ প্রকাশিত হয়েছে ২৩ শে মার্চ দুপুর ১২ টা নাগাদ টেকনিশিয়ান স্টুডিওতে শেষ শ্রদ্ধা জানানো হয় তাকে। এই মৃত্যু সত্যি আর্টিস্ট ফোরামের কেউ মেনে নিতে পারছেন না।তীব্র শোকের ছায়া নেমে এসেছে টলি পাড়ায়। রুপঞ্জনা বলেন,কিছুদিন আগেই পার্পল স্টুডিওতে দেখা হয়েছিল তাঁর সাথে।সেখানে তাঁর একাধিক ছবির কাজ চলছিল।আর “অনুরাগের ছোঁয়ার”শুটিং চলছিল অভিনেত্রীর।সেখানেই এসেছিলেন অভিনেতা।সেটাই যে শেষ দেখা হবে,ভাবেন নি রূপঞ্জনা।

Partha Sarathi Deb
Partha Sarathi Deb

জয়জিত বন্দোপাধ্যায় বলেন,”অসাধারণ অভিনেতা না ফেরার দেশে চলে গেলেন।রেখে গেলেন পুরনো স্মৃতি।সেসব পুরনো কথা আর বলে লাভ নেই কমরেড।”নামী শিল্পী থেকে শুরু করে তার অনুরাগী সকলের জীবনে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর আত্মার শান্তি কামনা করি।যেখানেই থাকুক,ভালো থাকুন,এটাই সবার কামনা।

আরও পড়ুন: Swastika Ghosh: সাদা শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন দিপা! সূর্য আবার প্রেমে পড়বে, মন্তব্য নেটিজেনদের

Leave a Comment