Bank of Baroda Recruitment 2024: সপ্তম শ্রেণী পাশেই মিলবে ব্যাংকের চাকরি! প্রতিমাসে ১৪,০০০/- টাকা; কোন পদে নিয়োগ করা হবে! কীভাবে করবেন আবেদন!

WhatsApp Channel Join Now
Google News Follow

Bank of Baroda Recruitment 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এইবার মাত্র সপ্তম শ্রেণী পাশেই মিলবে ব্যাংকে চাকরি। জানেন কোন ব্যাংকে কর্মী নিয়োগ করা হবে? বেতনই বা কত? কীভাবেই বা আবেদন করবেন? জানতে দেখে নেন আজকের প্রতিবেদনটি।সম্প্রতি ব্যাংক অফ বরোদার (Bank Of Baroda) তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, সপ্তম শ্রেণী পাশে ব্যাংকের Assistant, Gardener, Watchman পদে কর্মী নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীরা ২৩.০৩.২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

জেনে নিন প্রার্থীর বয়সসীমা:

➠ উল্লেখিত পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের বয়সসীমা ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। বিস্তারিত তথ্য জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখতে হবে।

Bank of Baroda Recruitment 2024
Bank of Baroda Recruitment 2024

প্রার্থীদের মাসিক বেতন কাঠামো:

➠ যেহেতু এখানে দুটি পদ আছে সেক্ষেত্রে দুটি পদের আলাদা বেতন উল্লেখিত রয়েছে প্রথম পদ অর্থাৎ অ্যাসিস্ট্যান্টের ক্ষেত্রে মাসিক বেতন ১৪,০০০/- টাকা এবং এর সঙ্গে ট্রাভেল (Bank of Baroda Recruitment 2024) এলাউন্স এর জন্য আরো হাজার টাকা প্রদান করা হবে। এছাড়া দ্বিতীয় পদ অর্থাৎ ওয়াচম্যান বা গার্ডেনার এই পদের জন্য আবেদন করলে বেতন প্রতি মাসে ৭৫০০/- টাকা তার সঙ্গে ট্রাভেল এলাউন্স হিসাবে আরো ৫০০/- টাকা প্রদান করা হবে।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা:

➠ উল্লিখিত পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সপ্তম শ্রেণী পাশ করতে হবে। এছাড়াও চাষের উপরে যথেষ্ট দক্ষতা থাকতে হবে আর একটি পদের ক্ষেত্রে কম্পিউটারে দক্ষতা থাকা এবং স্থানীয় ভাষা বা লোকাল ল্যাঙ্গুয়েজ জানা আবশ্যক। এছাড়াও বিস্তারিত তথ্য জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখতে হবে।

Bank of Baroda Recruitment 2024
Bank of Baroda Recruitment 2024

নিয়োগ প্রক্রিয়া:

➠ উল্লিখিত পদে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ মাধ্যমে সঠিক ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে।

জেনে নিন আবেদন প্রক্রিয়া:

➠ ইচ্ছুক প্রার্থীদের আবেদনের জন্য একটি অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করতে হবে। ডাউনলোড সম্পূর্ণ হলে ফর্ম পূরণ করে নির্দিষ্ট টাইম ও ঠিকানায় পাঠিয়ে দিলেই আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। এ বিষয়ে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে হবে।

আরও পড়ুন: Basanti Chatterjee: ধার করে চলছে চিকিৎসা; পাশে নেই সন্তানরা; হাসপাতালে মৃ’ত্যু’র সঙ্গে লড়াই করছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জী

Disclaimer: সব তথ্য যাচাই করে তবেই আবেদন করুন। কোনরূপ প্রতারণার দায়ভার বহন করে না Tollywood Online। আবেদন কারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করতে পারেন।

 

Leave a Comment