Basanti Chatterjee: ধার করে চলছে চিকিৎসা; পাশে নেই সন্তানরা; হাসপাতালে মৃ’ত্যু’র সঙ্গে লড়াই করছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জী

WhatsApp Channel Join Now
Google News Follow

Basanti Chatterjee: বিগত কয়েকদিন ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জী। সূত্র মারফত জানা গিয়েছিল, দমদমের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বর্তমানে স্টার জলসার গীতা এলএলবি ধারাবাহিকে দেখা যাচ্ছিল তাকে। তবে হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করতে হয় অভিনেত্রকে। স্টুডিওর পাতা সূত্রে জানা গিয়েছে অভিনেত্রীর দুই সন্তান থাকা সত্ত্বেও চিকিৎসার খরচ চালাচ্ছেন তার প্রাক্তন সারথি মলয় চাকি।

তবে এই প্রথমবার নয় এর আগেও যখন অভিনেত্রী (Basanti Chatterjee) হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখন নিজের ফিক্সড ডিপোজিট ভেঙে হসপিটালের বিল মিটিয়েছেন তিনি। সেই সময়ও ছেলেমেয়েরা তার চিকিৎসার টাকা দেননি। প্রথমবার অভিনেত্রীর হাসপাতাল বিল বাবদ ২ লক্ষ টাকা তাঁর বন্ধুদের থেকে টাকা ধার করে মিটিয়েছিলেন অভিনেত্রীর ড্রাইভার। যদিও হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সেই টাকা তাদের ফিরিয়ে দিয়েছিলেন বাসন্তী দেবী। সেই সময় মাত্র একদিন মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রীর ছেলে-বৌমা ও জামাই।

Basanti Chatterjee
Basanti Chatterjee

মার্চের শুরুতে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে দমদমের একটি নার্সিংহোমে ভর্তি করেন তাঁর ড্রাইভার মলয় চাকি। এখনও পর্যন্ত তিনিই চিকিৎসার সকল দায়িত্ব পালন করছেন। এমনকি ডাক্তারের সঙ্গেও কথা বলছেন তিনি। তবে বর্তমানে অভিনেত্রীকে প্রতিদিন দেখতে আসছেন তার জামাই এবং ছেলে-বউমা। ইতিমধ্যে ঋতুপর্ণা সেনগুপ্তর উদ্যোগে সিনেটেলের তরফে বাসন্তী চট্টোপাধ্যায়কে ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য দেওয়া হয়েছে।

Basanti Chatterjee
Basanti Chatterjee

গত এক সপ্তাহ আগে পর্যন্ত গীতা এলএলবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তবে সাতদিন আগে গুরুতর অসুস্থ হলে তাকে ভর্তি করতে হয়। জানা গিয়েছে, ক্যান্সারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করে দুবার বিজয়ী হয়েছেন অভিনেত্রী। পরিবার সূত্রে খবর বর্তমানে নানারকম অসুস্থতা রয়েছে তাঁর। হার্টে পেসমেকার বসানো, কিডনিতে সমস্যা, ইউরিন বন্ধ হয়ে গেছে, শরীর ফুলে যাচ্ছে। যদিও আপাতত আগের তুলনায় একটু ভালো আছেন তিনি। জ্ঞান ফিরেছে এবং শারীরিক অবস্থারও উন্নতি হচ্ছে।

আরও পড়ুন: Neem Phooler Madhu: হঠাৎই নিম ফুলের মধু থেকে সরে এলেন ঠাম্মির ভূমিকায় থাকা লিলি চক্রবর্তী! কী হলো তাঁর?

Leave a Comment