Neem Phooler Madhu: হঠাৎই নিম ফুলের মধু থেকে সরে এলেন ঠাম্মির ভূমিকায় থাকা লিলি চক্রবর্তী! কী হলো তাঁর?

WhatsApp Channel Join Now
Google News Follow

Neem Phooler Madhu: জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম হলো নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রতি সপ্তাহে টিআরপি (TRP) তালিকার এক থেকে পাঁচের মধ্যে থাকে এই মেগা। গত সপ্তাহে বেঙ্গল টপার এর শিরোপা ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিক। প্রথম থেকেই ধারাবাহিকটির জনপ্রিয়তা ছিল তুঙ্গে। ধারাবাহিকটি এগিয়ে চলেছে গল্পের নায়িকা পর্ণার অচলায়তন ভাঙার গল্পকে কেন্দ্র করে। সিরিয়ালের গল্পের পাশাপাশি সকল অভিনেতা-অভিনেত্রীরাও মন জয় করেছে দর্শকদের আর নায়ক নায়িকা হিসাবে পর্ণা-সৃজনের জুটি যে দর্শকদের খুবই প্রিয় তা বলাই বাহুল্য।

এই ধারাবাহিকে আলাদা ভাবে নজর কেড়েছে সৃজনের মা কৃষ্ণা দেবী। নিত্য দর্শকরা সকলেই জানেন প্রথম থেকেই নিজের ছেলের বউ হিসেবে পর্নাকে মেনে নিতে পারেননি কৃষ্ণা দেবী। তাঁর সঙ্গে তাল মিলিয়েছিল বাড়ির অন্যান্য কিছু সদস্যও। তবে বাড়িতে পর্ণাকে সবচেয়ে বেশি ভালোবাসতো সৃজনের ঠাম্মি হেমনলিনী দেবী। পর্ণাকে পছন্দ করে দত্ত বাড়ির বউ করে নিয়ে এসেছিলেন তিনি। তাই যে কোনো বিপদে ঠাম্মিকে পাশে পেয়েছে পর্ণা।

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

দর্শকদের কৌতুক ধরে রাখতে এই ধারাবাহিকের (Neem Phooler Madhu) পরিচালক সদা সচেষ্ট। কোনোদিনই এই মেগার গল্পকে টেনে বড় করা হয়না। একটি নির্দিষ্ট সময়ের পরে গল্পে নতুন টুইস্ট নিয়ে হাজির হন নির্মাতা। যার কারণে কখনোই গল্প একঘেয়ে লাগে না। এর পাশাপাশি এই মেগার নির্মাতা দর্শকদের মতামতকে অনেক বেশি প্রাধান্য দেন। বর্তমানে গল্পে চলছে টানটান উত্তেজনা। সকলেই জানেন অয়ন ও মৌমিতার ট্র্যাক শেষ হওয়ার পরেই বর্ষা ও পিকলুর বিয়ে দিতে উদ্যত হয়েছে পর্ণা।

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

তবে বেশ কিছুদিন আগেই সবকিছুর মধ্যে সুখবর এসেছে দত্ত পরিবারে। জানা গিয়েছে, মা হতে চলেছে পর্ণা। এমন আনন্দ সংবাদের সময় দত্ত পরিবারের সকলকে দেখা গেলেও পর্ণার প্রাণের প্রিয় ঠাম্মি অর্থাৎ বাড়ির কর্ত্রীকে দেখতে পাওয়া যায়নি। পর্দায় ঠাম্মির চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। জানা গিয়েছে অসুস্থতার কারণে শুটিং করতে পারছেন না অভিনেত্রী। সম্ভবত ঋতু পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তবে জানা যাচ্ছে বর্তমানে অল্প সুস্থ হলেও পুরোপুরি সুস্থ হয়েই ধারাবাহিকের শুটিংয়ে ফিরবেন অভিনেত্রী।

আরও পড়ুন:  Jio Internet: এইবার জিওর এই অফারে মিলবে 5G পরিষেবার সুবিধা; লাগাতে হবে এই মেশিন! জানুন বিস্তারিত

Leave a Comment