Jio Internet: এইবার জিওর এই অফারে মিলবে 5G পরিষেবার সুবিধা; লাগাতে হবে এই মেশিন! জানুন বিস্তারিত

WhatsApp Channel Join Now
Google News Follow

Jio Internet: বর্তমানে একটি স্মার্টফোনের সাহায্যে গোটা বিশ্ব সকলের হাতের মুঠোয়। স্মার্টফোনও ইন্টারনেটে সংযুক্তি একপ্রকার বিপ্লব ঘটিয়েছে মানব জীবনে। এখন মানুষ ফোন ছাড়া তার জীবন ভাবতেই পারেনা। তবে এই ফোনের আবিষ্কার হয়েছিল কিন্তু শুধুমাত্র দূরের মানুষের সঙ্গে কথা বলার জন্য। আজ প্রযুক্তির উন্নতিতে মোবাইল ফোনের ব্যবহার অনেক প্রসারিত হয়েছে। আর এই মোবাইল ও ইন্টারনেটের যুগে আমূল পরিবর্তন নিয়ে এসেছে জিও (Jio Internet)। দীর্ঘদিন ধরে গ্রাহকদের কথা মাথায় রেখে পরিষেবা দিয়ে চলেছে এই কোম্পানি। আর এইবার ইন্টারনেট ব্যবস্থা এক বড়সড় অফার নিয়ে হাজির হয়েছে জিও।

ইদানিং ফোনের রিচার্জের দাম উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ায় নাজেহাল হচ্ছেন গ্রাহকরা। এমতাবস্থায় জিও গ্রাহকদের জন্য সুখবর। কারণ জিও তার গ্রাহকদের জন্য সাশ্রয়জনক এবং লাভজনক একটি ইন্টারনেট বাজারে এনেছে। কম টাকা খরচ করেই এই ব্যবস্থায় একজন গ্রাহক পেয়ে যাবেন ৬ মাসের ভ্যালিডিটি। সঙ্গে আনলিমিটেড ইন্টারনেট ডেটা। জিওর এই রিচার্জ প্ল্যানে প্রয়োজনীয় সব পরিষেবা পূরণ করতে পারবেন গ্রাহকরা।

Jio Internet
Jio Internet

ইতিমধ্যে জিও ওয়াইফাই ইন্টারনেট ব্যবস্থায় কয়েকমাস আগেই লঞ্চ করা হয়েছিল জিও এয়ার-ফাইবার। এর মাধ্যমে কোনো তার বা ফাইবার কানেকশন ছাড়াই ইন্টারনেট ব্যবস্থার সুবিধা পাচ্ছিলেন গ্রাহকরা, সঙ্গে হাইস্পিড ইন্টারনেট পরিষেবার সুযোগও মিলছিল। এর আগে জিও-ফাইবার পরিষেবা লঞ্চ করা হয়েছিল জিওর তরফে। ফাইবারের মাধ্যমে এই ইন্টারনেট কানেকশন নিয়ে হয়েছিল গ্রাহকদের। এই ব্যবস্থাতেও আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা পান গ্রাহকরা।

Jio Internet
Jio Internet

তবে জিও-ফাইবারের কানেকশন নিতে গ্রাহকদের কিছু ইনস্টলেশন চার্জ দিতে হয় কোম্পানিকে সঙ্গে রাউটার মেশিনের দামও দিতে হয়। তবে এইসব চার্জ এখন অতীত। এখন জিও ফাইবারের কানেকশনে ফাইভ-জি স্পিডের ইন্টারনেট পাবেন গ্রাহকরা।এক্ষেত্রে গ্রাহকদের ৬ মাসের প্ল্যান রিচার্জ করলে কোনো চার্জ দিতে হবে না। তবে সেক্ষেত্রে ৩০ এমবিপিএস স্পিডের ইন্টারনেটের জন্য দিতে হবে ২৩৯৪ টাকা। তবেই মিলবে হাইস্পিড ইন্টারনেট।

আরও পড়ুন: West Bengal Weather Forecast: আকাশের মুখ ভার; ঝোড়ো হাওয়ার সঙ্গে ভারী বৃষ্টির সম্ভবনা উত্তর থেকে দক্ষিণের রাজ্যে! কেমন থাকবে আজকের আবহাওয়া?

Leave a Comment