Raj Chakrabarty: রঙের উৎসবে আবিরে রাঙা রাজ শুভশ্রী; বাদ গেল না ছোট্ট ইউভানও!

WhatsApp Channel Join Now
Google News Follow

Raj Chakrabarty: বর্তমানে পুত্র-কন্যাকে নিয়ে ভরা সংসার রাজ ঘরণী শুভশ্রীর। গত বছর নভেম্বরেই এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। মেয়ে ইয়ালিনির জন্মের পর প্রথম দোল উৎসব রাজ (Raj Chakrabarty) ও শুভশ্রীর (Subhashree Ganguly)। যদিও রঙের উৎসবে দেখা মেলেনি মেয়ে ইয়ালিনির। ছেলে ইউভানকে নিয়েই দোল উদযাপনে ব্যস্ত ছিলেন তারা।

তবে এইবছর কলকাতা থেকে একটু দূরে রাজের দেশের বাড়ি হালিশহরে নিজেদের দোল উদযাপন করেছেন শুভশ্রী ও রাজ। শুভশ্রীর পরনে ছিল একটি সাদা রঙের ওয়ানপিস। সঙ্গে গলায় পলাশের মালা। ননদদের সঙ্গে দোল খেলায় যে মেতে উঠেছিলেন শুভশ্রী তা স্পষ্টত বোঝাই যাচ্ছে। অন্যদিকে রাজের কোলে দেখা গিয়েছে ছোট্ট ইউভানকে। বাবার গেলে রঙ লাগাতে ব্যস্ত ছিল সে।

Raj Chakrabarty
Raj Chakrabarty

সকলের সঙ্গে ম্যাচ করে ইউভানকে দেখা গিয়েছিল সাদা পাঞ্জাবিতে, যদিও গোলাপি রঙে তার জামার রঙ পুরোটাই বদলে গিয়েছিল। রাজ শুভশ্রীকে দেখেই বোঝা গিয়েছে এই বছর নিজেদের পরিবার ও বন্ধুদের নিয়ে দোল উদযাপন করেছেন তারা। শুভশ্রীর সঙ্গে ইউভানের আবির খেলার মিষ্টি মুহুর্তও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে দোলে ইয়ালিনিকে দেখতে না পাওয়ায় বেশ হতাশ হয়েছেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।

Raj Chakrabarty
Raj Chakrabarty

প্রসঙ্গত গত ২৯ শে নভেম্বর রাজের ঘর আলো করে আসে ইয়ালিনি। মেয়ের জন্মের দুই মাস পরেই নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। ইতিমধ্যে বাবলি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সঙ্গে ১১ বছর পর এসভিএফ-এর প্রোজেক্ট হাতে নিয়েছেন শুভশ্রী। এইবার দেবালয় ভট্টাচার্য পরিচালিত গা ছমছমে ছবি আলেয়াতে দেখা মিলবে অভিনেত্রীর।

আরও পড়ুন: Kanchan Mullick: “সব শুকিয়ে গেছে”; তৃতীয়বার বিয়ের পরেই এমন মন্তব্য কেন করলেন কাঞ্চন?

আরও পড়ুন:  Partha Sarathi Deb: টলিউডে শোকের ছায়া! না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment