লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bengali Serial: ‘সগৌরবে আসিতেছে’, আবার একসঙ্গে জুন-অনিন্দ্য! কোথায় দেখা যাবে তাঁদের?

Published on:

Bengali Serial: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী (Sreemoyee)’এর প্রধান চরিত্রের পাশাপাশি, খলনায়িকা জুন আন্টির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী(Ushasi Chakraborty) খলনায়িকা হয়েও নিজের অভিনয় দক্ষতায় দর্শকের মনে পাকাপোক্তভাবে জায়গা অর্জন করেছিলেন জুন আন্টি। বাংলা সিরিয়ালের সেরা খলনায়িকার তকমা দেওয়াই যায় তাঁকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Upcoming New Bengali Serial

দর্শক মহলে আজও হিট জুন আন্টি আর অনিন্দ্য’দার জুটি। শ্রীময়ী ধারাবাহিকে তাঁদের রসায়ন বেশ নজর কেড়েছিল দর্শকদের। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল লীনা গাঙ্গুলির নতুন সিরিয়ালে আবার ফিরছেন জুন-অনিন্দ্য জুটি। তবে এইবার সমস্ত জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অভিনেত্রী উষসী নিজেই অভিনেতা সুদীপ মুখার্জীর সঙ্গে একটি ছবি শেয়ার করে নিয়ে ইঙ্গিত পূর্ণ ক্যাপশন দিয়ে লিখেছেন ‘সগৌরবে আসিতেছে’। আর তাতেই আনন্দে উচ্ছ্বসিত অভিনেত্রীর ভক্তরা।

আরও পড়ুন: Kar Kache Koi Moner Katha: শতদ্রু পরাগ সবাই অতীত! শিমুলের জীবনে এন্ট্রি নতুন নায়কের

শ্রীময়ী ধারাবাহিকটি চলার সময় জুন আন্টিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান মজার মিম-ও তৈরী হয়েছে। সিরিয়ালে তাঁর গা জ্বালানো সংলাপ থেকে শুরু করে চোখ মুখের এক্সপ্রেশন নিয়ে একসময় তুমুল চর্চা চলতো সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকটি দর্শকমহলে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে পরবর্তীতে এই বাংলা সিরিয়ালটির অনুকরণে আনা হয় হিন্দি সংস্করণ ‘অনুপমা’।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment