লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kar Kache Koi Moner Katha: শতদ্রু পরাগ সবাই অতীত! শিমুলের জীবনে এন্ট্রি নতুন নায়কের

Published on:

Kar Kache Koi Moner Katha: জি বাংলার (Zee Bangla) বহুল চর্চিত একটি ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha)। ধারাবাহিকটি শুরু থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু ধীরে ধীরে পরকীয়ার জেরে কাহিনী এতটাই এক ঘেয়ে হয়ে গেছে যে দর্শক বেশ ক্ষুব্ধ ধারাবাহিক নিয়ে।তার মধ্যে গল্পের কেন্দ্রীয় চরিত্র শিমুলের দ্বিচারিতা, দিন দিন দর্শকদের বিরক্তির কারণ হয়ে উঠেছে (Kar Kache Koi Moner Katha)। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Kar Kache Koi Moner Katha:

শিমুলের (Shimul) সঙ্গে পরাগের (Parag) বিয়ে দিয়েই কাহিনীর শুরু হয়েছিল।শ্বশুরবাড়ি এসে, শিমুল লাঞ্ছনা,অপমান, অবহেলার বদলে কিছুই পায়নি। প্রথম দিন থেকে স্বামীর দ্বারা শারীরিক ও মানসিক নির্যাতনের স্বীকার হয় শিমুল। শাশুড়ি, দেওর কেউই কম অপমান করেনি তাকে। খুনের মিথ্যে অভিযোগে জেলে পর্যন্ত পাঠিয়েছে তাঁকে। কিন্তু শিমুল সব সহ্য করে, ভালোবাসা দিয়ে বদলে দিয়েছে সবকিছু। তার শাশুড়ি মধুবালা দেবীও বদলে যায়। এমনকি বর্তমানে তাঁর স্বামী পরাগেরও বদল ঘটে (Kar Kache Koi Moner Katha)।

তবে শিমুলের সব বিপদে আপদে পাশে ছিল তার প্রেমিক,তথা সত্যিকারের বন্ধু শতদ্রু(Shatadru)।শিমুল তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিলেও সংসারের বাঁধন কাটাতে ব্যর্থ হয় সে। বিবাহ বিচ্ছেদ হয়ে যাবার পরও পরিস্থিতির শিকার হয়ে,আবারও পুনঃরায় পরাগের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় শিমুল। শিমুলের এই আচরণ শতদ্রুকে খুব আঘাত দেয়। সে দূরে সরে যায়।এদিকে শারীরিক দিক থেকে অক্ষম পরাগ শিমুলকে তার চাকরিটা পাইয়ে দেয়। একপ্রকার সবার কথা ভেবে বাধ্য হয়েই শিমুল চাকরিটা নেয়।

Sara Ali Khan: দরিদ্রদের হাতে তুলে দিলেন খাবারের প্যাকেট, মন্দিরে পুজো দিয়ে সারার ভিডিও ভাইরাল

Kar kache Koi Moner Katha New Promo

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নয়া প্রোমো। যেখানে শিমুল পরাগকে খুঁজছে। পরাগ একটি চিঠি লিখে নিরুদ্দেশ হয়েছে। শিমুল তাকে খুঁজতে গিয়ে পুলিশের গাড়িতে ধাক্কা খায়। আর বলতে থাকে পরাগ ব্যানার্জী তার স্বামী। সেই সময় গাড়ি থেকে নেমে এসে একজন শিমুল বলে সম্বোধন করে।নতুন নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে রাহুল দেব বসুকে (Rahul Deb Basu)। হঠাৎ কেনো আবার নতুন নায়কের প্রবেশ জানা যায়নি। কে এই নতুন মানুষ? কী করেই বা শিমুলকে চিনলেন তিনি? কোন দিকে মোড় নিতে চলেছে শিমুলের জীবন? পরাগ কী আর ফিরে আসবে না ? এসব কিছুর উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় (Kar Kache Koi Moner Katha)।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment