লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: পরনে খোলামেলা পোশাক, ফিল্মফেয়ারের রেড কার্পেটে তাক লাগলেন শুভশ্রী

Published on:

Subhashree Ganguly: টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলী। শুভশ্রীর শুরুটা হয়েছিল মূলত মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে। তবে এখন অভিনয়ের ধরণ বদলেছেন তিনি। ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন অভিনেত্রী। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। পুরস্কারও জিতেছেন তিনি। মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পর সামান্য বিরতি নিয়েই ফের আরেক ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন শুভশ্রী। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Subhashree Ganguly Viral Photo


বিনোদন জগতের অন্যতম অ্যাওয়ার্ড হলো ফিল্মফেয়ার। বর্তমানে টলিউড তারকাদের জন্যও আলাদা ভাবে এই অ্যাওয়ার্ড ফাংশন আয়োজন করা হয়। আর এই অ্যাওয়ার্ড শো উপলক্ষে টলিউড তারকাদের আনাগোনা লক্ষ্য করা যায় শহরের এক নামিদামি হোটেলে। এত তারকাদের ভিড়েও সবার নজর কেড়েছেন শুভশ্রী।

https://www.instagram.com/p/C5QRhmURiCs/?igsh=djF1NzZ4NnJuN3cy

অ্যাওয়ার্ড শোয়ের দিন তার পরনে ছিলো অফ শোল্ডার কালো গাউন। ঊর্দ্ধাঙ্গে ছিল সুন্দর রূপোলি জরির কারুকাজ। চোখে ঘন কাজল দিয়ে দুর্দান্ত আই মেকআপ, ন্যুড শেডের লিপস্টিক আর হাই হিলস পরে স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে রেড কার্পেটে ঝলমল করলেন শুভশ্রী।

Netizens Reaction

ফিল্মফেয়ার স্পেশ্যাল ছবি শেয়ার করতেই শুভশ্রীকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘ব্ল্যাক ডায়মন্ড’। আরেকজন লিখেছেন, দুই সন্তানের মা দেখে বোঝাই যাচ্ছে না। এত সুন্দর ভাবে নিজেকে মেনটেন করেন শুভশ্রী। আরেকজন লিখেছেন, ‘একটা হার্টবিট মিস করলাম’। হৃদয় আর আগুনের ইমোজিতেও ভরেছে কমেন্ট বক্স। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি।

আরও পড়ুন: Monami Ghosh: বাংলায় শ্লোক উন্মুক্ত পিঠে, বাংলার মেয়ে মনামী গায়ে জড়ালেন নকশী কাঁথাই! ভাইরাল ছবি

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment