লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Alivia Sarkar: আঁটোসাঁটো মনোকিনি ভেজা শরীরে, জলে গা ভাসিয়ে চর্চায় অলিভিয়া

Published on:

Alivia Sarkar: তরুণ প্রজন্মের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অলিভিয়া সরকার (Alivia Sarkar)। বেশিরভাগ ধারাবাহিকের পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। পাশাপাশি ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন তিনি। সর্বত্রই তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। নিঃসন্দেহে বলা যায় দর্শকদের মনের মধ্যে একটা আলাদা জায়গা করে নিয়েছেন অলিভিয়া।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Alivia Sarkar:

বর্তমানে সোশ্যাল মিডিয়া (Social Media) এমন একটি প্ল্যাটফর্ম যার জন্য কোটি কোটি মানুষ বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে একে অপরের সঙ্গে কানেক্ট করতে সক্ষম হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ বিনোদন জগতের বিভিন্ন আপডেট (Update) পেয়ে থাকেন। নিত্য দিনের সময় কাটানোর একটা বড় মাধ্যম হয়ে উঠেছে এইগুলি। আজকের দিনে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। সেই তালিকা থেকে বাদ পড়েন না তারকারাও।

Actress Alivia Sarkar Viral Photo

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)


অভিনেতা অভিনেত্রীদের বেশি দেখা যায় সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকতে। সেই তালিকাতেই রয়েছেন অভিনেত্রী অলিভিয়া সরকার। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকতে দেখা যায় তাঁকে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্সের সংখ্যা প্রায় ৭ লক্ষের বেশি। অলিভিয়ার ফ্যাশন সেন্স চোখে পড়ার মত। ট্র্যাডিশনাল শাড়ি হোক বা ওয়েস্টার্ন ড্রেস সবেতেই অত্যন্ত সাবলীল তিনি।

তবে সম্প্রতি অন্য একটি পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী।গরমের দিনে সুইমিং পুলের জলে নিজের গা ভাসিয়ে ক্যামেরার লেন্স বন্দি হয়েছেন তিনি। তার পরনে ছিল সবুজ রঙের মনোকিনি।চোখে সানগ্লাস। সুইমিং পুলের ধারেই বিশ্রাম নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ক্যাপশনে তিনি লিখেছিলেন,”আমার আবার এরকম একটি বিরতি চাই”।

আরও পড়ুন: Sara Ali Khan: দরিদ্রদের হাতে তুলে দিলেন খাবারের প্যাকেট, মন্দিরে পুজো দিয়ে সারার ভিডিও ভাইরাল

শেষবার জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউতে (Ranga Bou)’ অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।খুব বেশিদিনের জন্য না হলেও,স্বল্প সময়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। এই ধারাবাহিকে তাকে মূল চরিত্র অর্থাৎ পাখি মানে শ্রুতির জায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল।তারপর সেভাবে ছোটো পর্দায় দেখা মেলে নি তার। খুব শীঘ্রই ‘আবার অরণ্যে দিনরাত্রি’ ছবিতে দর্শক তাঁর দেখা পেতে চলেছেন। অলিভিয়া ছাড়াও এই ছবিতে থাকছেন পায়েল সরকার,রূপসা মুখোপাধ্যায় প্রমুখ।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment