লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Air Cooler: দাম মাত্র ১৫০০ টাকারও কম! তীব্র গরম থেকে বাঁচাবে এই মিনি কুলার, কোথায় পাওয়া যাচ্ছে এই কুলার; জেনে নিন

Published on:

Air Cooler: প্রচণ্ডে গরমে রাতের ঘুম উড়ছে সাধারণ মানুষের। তার উপরে বাজারে একটা এয়ার কন্ডিশনার বা ঠিকঠাক একটা এয়ার কুলারের যা দাম, তা মধ্যবিত্তের এক্কেবারে ধরাছোঁয়ার বাইরে। এমন একটা পরিস্থিতিতে আপনাকে আরাম দিতে পারে একটি মিনি পোর্টেবল এসি। ছোট্ট সেই এসি আপনি যেখানে-সেখানে নিয়ে যেতে পারেন। আবার সেটি আপনাকে এতটাই ঠান্ডা করতে পারে যে, তাতে হার মানতে পারে একটা বড়সড় এসি বা কুলার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শুধু তাই নয়। সেই পোর্টেবল এসি-র দাম খুবই কম, এতটাই কম যে, সেই টাকা আপনি হয়তো প্রতি মাসে মোবাইল রিচার্জের জন্য খরচ করে থাকেন। সেইরকম একটা এসি আপনার দেখতে ইচ্ছা করছে তাই না? শুধু দেখতে কেন, কিনতেও ইচ্ছে করবে যে কারও। জেনে রাখা ভাল যে, বাজারে এই মুহূর্তে একাধিক সংস্থা পোর্টেবল এসি তৈরি করে থাকে, যেগুলি আপনি খুবই কম দামে পেয়ে যেতে পারেন। সেই সব পোর্টেবল এসিগুলি কিনতে আপনার কত টাকা খরচ হতে পারে, কোথায় পাওয়া যাচ্ছে এই এসি, এমনই যাবতীয় সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

air cooler
air cooler

ক্যাম্পফায়ার পোর্টেবল এসি মিনি কুলার ফ্যান (Air Cooler) একটি এয়ার কন্ডিশনার, যা আকারে খুবই ছোট এবং এটি ওয়াটার কুলার, মিনি এসি, হিউমিডিফায়ার হিসেবেও কাজ করে। মাল্টি ফিচার সম্বলিত এই মিনি এসির দাম এবং ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।অ্যামাজনে পেয়ে যাবেন এই মিনি পোর্টেবল এয়ার কন্ডিশনারটি। বিভিন্ন বাটনের মাধ্যমে এটি কন্ট্রোল করা যাবে। রয়েছে একটি মাইক্রো ইউএসবি কেবেলও। কমপ্যাক্ট এবং ওজনে খুবই হাল্কা এই মিনি এয়ার কন্ডিশনারের দাম অ্যামাজনে ১,৪৯৯ টাকা। যে কোনও জায়গায় আপনি এটিকে বহন করতে পারেন।

পিউরিফাই এবং হিউমিডিফাই প্রযুক্তি দেওয়া হয়েছে এতে। এই এসির রেফ্রিজারেটিং সিস্টেমের মাধ্যমে আপনার কাছে পৌঁছে যেতে পারে স্বস্তিদায়ক ঠান্ডা হাওয়া। পরিণত ফিলট্রেশন ও পিউরিফিকেশনের পাশাপাশিই এতে রয়েছে থ্রি ইন ওয়ান মাল্টিফাংশন, যার মাধ্যমে আপনি পেতে পারেন কুলিং, হিউমিডিফায়িং এবং পিউরিফায়িং এয়ার ফাংশনস।যদি কেউ একবারে টাকা দিতে না চান, তাহলে এটি ১২ মাসের জন্য মাত্র ১৩৬ টাকার ইএমআইতে কেনা যেতে পারে।

অ্যামাজন থেকেই আপনি পেয়ে যাবেন এই পোর্টেবল এসিটি  (Air Cooler)। অর্ডার করার ৩ থেকে ৫ সপ্তাহ বা তারও কমে আপনার বাড়িতে এই এসিটি পৌঁছে দেবে অ্যামাজন। ডিভাইসটি সদ্যই লঞ্চ হয়েছে। আর সেই কারণেই অ্যামাজন থেকে দুর্দান্ত অফারে উপলব্ধ হয়েছে এই পোর্টেবল এসিটি।

আরও পড়ুন: গরম পড়তেই ফ্লিপকার্টে চলছে বিশাল সেল, ‘হাফ’ দামে পাওয়া যাচ্ছে ব্র্যান্ডের স্প্লিট AC!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment