গরম পড়তেই ফ্লিপকার্টে চলছে বিশাল সেল, ‘হাফ’ দামে পাওয়া যাচ্ছে ব্র্যান্ডের স্প্লিট AC!

WhatsApp Channel Join Now
Google News Follow

Split AC: গরম পড়তেই ফ্লিপকার্ট নিয়ে এলো Cooling days সেল, এসি এর উপর ৫০% অবধি ছাড় পেয়ে যাবেন। ব্র্যান্ডের স্প্লিট এসি সঙ্গে ওয়ারেন্টি পাওয়া যাবে হাফ দামে।

যদি HDFC কার্ড থাকে তবে আপনি ক্রয়ের উপর ৪,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও, আপনি নিশ্চিত এক্সচেঞ্জের অধীনে ৮,০০০ টাকা পর্যন্ত বাড়তি ছাড় পাবেন। জেনে নিন কোন ব্র্যান্ডের এসি এর উপর এই ছাড় পাবেন এবং কত টাকা অবধি সাশ্রয় করতে পারবেন।

• Onida কনভার্টেবল 5in1 কুলিং ১.৫ টন স্প্লিট ইনভার্টার এসি ৩৮% ছাড়ে কেনা যাবে। এটি ৪৬,৯০০ টাকার পরিবর্তে ২৮,৯৯০ টাকায় কেনা যাবে। এতে গ্রাহকরা এক্সচেঞ্জ অফারের অধীনে ৫,৪০০ টাকা ছাড় পাবেন। এই এসি বছরে ৯৫২.৫৯W খরচ করে। এছাড়াও, এটি ১ বছরের পণ্য ওয়ারেন্টি এবং ৫ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি-সহ বাজারে এসেছে।

air conditions

• Realme TechLife ২০২৪ মডেলের ১.৫ টন ৫ স্টার স্প্লিট ইনভার্টার স্মার্ট এসিটি ৫০% ছাড়ে কেনা যাবে। গ্রাহকরা এই AC ৬৫,৯৯৯ টাকার পরিবর্তে ৩২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই এসিটি ওয়াইফাই সংযোগের সঙ্গে আসে। এক্সচেঞ্জ অফারের পরে গ্রাহকরা ৫,৪০০ টাকা ছাড়ে এই এসি কিনতে পারবেন।

AC
AC

• ভোল্টাস ১.৫ টন ৩ স্টার স্প্লিট ইনভার্টার এসি ৫০% ছাড়ে কেনা যাবে। এক্সচেঞ্জ অফারের অধীনে গ্রাহকরা এটি ৫,৪০০ টাকা ছাড়ে পাবেন। এই এসিবছরে ৯৭৫.২৬kWh খরচ করবে

• প্যানাসনিক 7 ইন 1 কনভার্টেবল ট্রু এআই মোড ১.৫ টন ৩ স্টার স্প্লিট এসি ৩৩% ছাড়ে পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টে। ছাড়ের পরে, এই এসি মেশিনটি ৫৫,৪০০ টাকার পরিবর্তে ৩৬,৯০০ টাকায় কেনা যাবে। এক্সচেঞ্জ অফারের অধীনে, গ্রাহকরা এতে ৫,৪০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

আরও পড়ুন: সারারাত AC চালিয়েও কম আসবে ইলেকট্রিক বিল! মেনে চলুন এই ৬ টি টিপস

আরও পড়ুন: Dimer Dalna Recipe: মুখে পড়লেই মন গলে যাবে, এইভাবে বানিয়ে ফেলুন ডিমের ডালনা! রইল রেসিপি

Leave a Comment