লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Nusrat Jahan: মাতৃ দিবসে খুদের মুখ প্রকাশ্যে আনলেন নুসরত; কার মতো দেখতে হলো খুদে ঈশানকে!

Updated on:

Nusrat Jahan: টলিউডের প্রথম সারির নায়িকা নুসরত জাহান (Nusrat Jahan) । গত ১৩ বছর ধরে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা বানিয়ে রেখেছেন নুসরত। অভিনেত্রী হিসেবে দর্শকের অনেক ভালোবাসা কুড়িয়েছেন। তবে বিতর্ক যেন তার জীবনকে ভালোবাসে। নুসরত এর ব্যক্তিগত জীবন বিতর্কময়। ব্যবসায় নিখিল জৈনের সাথে বিয়ে হলেও সেই বিয়ে টেকেনি। এরপরে যশের সঙ্গে নুসরতের সম্পর্কের কথা সামনে আসে। যশ-নুসরতের ছেলে হওয়ার পরও বিতর্ক থেমে থাকে নি। অনেক ট্রোলের মুখে পড়তে হয়েছিল নায়িকা কে। তবে অভিনেত্রী কোনো কিছুই কেয়ার করেন নি। বরং মজে ছিলেন পরিবার ক্যারিয়ার নিয়েই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Nusrat Jahan Posted Picture With Son:

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

যদিও দুই বছর ধরে ছেলের মুখ কখনো সামনে আনেননি যশ-নুসরত(Yash-Nusrat Jahan) । ভক্তদের একাধিকবার অনুরোধ করার পরও সোশ্যাল মিডিয়া কখনোই ছবি ছাড়েননি ছেলের। ২০২১ এর আগস্ট মাসে জন্ম হয়েছিল ছোট্ট ঈশানের। যদিও জন্মের পর থেকে লাইন লাইটে থেকেছে ছোট্ট খুদে। এমনকি পিতৃ পরিচয় নিয়েও কম চর্চা হয়নি। শুধু সোশ্যাল মিডিয়ায় নয় ইন্ডাস্ট্রির অন্দরমহলেও একাধিক বিতর্ক চলেছিল। এত ট্রোল বিতর্কে জিরি সম্ভবত সন্তানের মুখ সামনে আনেননি নুসরত। বছর দুই আগে কোলে ছোট্ট ছেলেকে নিয়ে ছবি দিলেও সেখানে মুখ দেখা যায়নি তার। তবে এবার অপেক্ষার অবসান।

অবশেষে সামনে আনলেন ছোট্ট ঈশানের মুখ। সম্প্রতি কোয়েল মল্লিকের ছেলে কবিরের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন নুসরত। সেখানে ভাইরাল হওয়া একটি ভিডিওতে একঝলক দেখা গিয়েছিল তার ছেলেকে। নিমিষেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এরপরই আর দেরি না করে সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলেকে নিয়ে মাদার্স ডে তে ছবি শেয়ার করলে নুসরত। পরনে হালকা গোলাপি শাড়ি। চোখেমুখ পরিপূর্ণ লাবণ্যে। যদিও এদিন অভিনেত্রী নিজের মায়ের সঙ্গেও ছবি পোস্ট করেছেন । যশ-নুসরতের ছেলের ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেছে নেটিজেন দের মধ্যে। খুদেকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরাও।

আরও পড়ুন: Gold Price Today: হুড়মুড়িয়ে কমল সোনার দাম! এক নজরে দেখে নিন আজকের বাজার দর

চলছে লোকসভা ভোট। যদিও ভোটের ময়দানে দেখা মেলেনি নুসরাতের। রাজনীতি থেকে তার দূরত্ব নিজের মুখে সরাসরি না বললেও এই নিয়ে কম চর্চা হয়নি। আমজনতার প্রশ্ন টিকিট না পাওয়াই কি দূরত্ব বেড়েছে রাজনীতির সঙ্গে তার? যদি এইসব কৌতুহলকে পাত্তা না দিয়ে নিজের ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। কাজের ফাঁকে ইতিমধ্যে বিদেশ থেকে ছুটি কাটিয়েও এসেছে যশের সঙ্গে। সেই ছবি ভিডিও অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার একাউন্টে। বরাবরই নিজের শর্তে চলেছেন নুসরাত। বসিরহাটের বিদায়ী সাংসদ ৫ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। চলতি লোকসভায় নির্মিত থাকা নিয়েও কম বিপাকে জড়াননি তিনি। বারবার হয়েছেন ট্রোলের সম্মুখীন। তাকে কটাক্ষ করেছেন বিভিন্ন বিরোধী শিবিরগুলিও। যদি ওই সব কিছুকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবন কাটাচ্ছেন অভিনেত্রী নুসরত।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।