লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: বাসন মাজতে দেখা গেল শ্রাবন্তীকে! ভাইরাল শ্রাবন্তী চ্যাটার্জীর ছবি! কেন এই দুর্দশা তাঁর?

Published on:

ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, তাঁর ফ্যান ফলোয়ার্স যেন বৃদ্ধি পাচ্ছে দিনকে দিন। তেমনই পাল্লা দিয়ে বৃদ্ধি পাচ্ছে তাঁকে নিয়ে সমালোচনা। এখানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) কথা বলা হয়েছে। রাজীব, কৃষ্ণ ভরদ্বাজ, রোশন তাঁর তিনজনের সাথে বিবাহ এবং পরবর্তীতে বিবাহ বিচ্ছেদ। পুনরায় নতুন সম্পর্কে জড়িয়ে পড়া। এ যেন শ্রাবন্তী চ্যাটার্জীর জীবনে ঘটতেই থাকছে। ফলে প্রবলভাবে সমালোচনার সম্মুখীন হতে হয় তাঁকে। কখনো সাংবাদিকদের কাছে অস্বস্তিকর প্রশ্নের সম্মুখীন হতে হয়, কখনো আবার স্যোশাল মিডিয়ায় (Social Media) তাঁকে নিয়ে চলে কাটাছেঁড়া।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শ্রাবন্তী চ্যাটার্জীর একটি ছবি ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাসন মাজছেন। ঠিক যেমন করে কলতলায় বসে বাসন মাজা হয়, তেমন করেই বাজন মাজছেন নায়িকা। কিন্তু কেন? হঠাৎ অভিনেত্রীর এই হাল হল কেন?

আসলে ‘দিদি নং-১’ (Didi No-1) শোয়ে মেয়েদের লড়াইয়ের কাহিনী দেখানোর ফলে সমালোচনা ওঠে যে, পুরুষদের কথা কেন দেখানো হয় না? আর তাই জি-বাংলার মঞ্চে শুরু হয় নতুন একটি রিয়েলিটি শো ‘কে নং-১? দিদি নাকি দাদা’। সেই শো-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। এই শো-তে উপস্থিত থেকেছেন গায়ক বাবুল সুপ্রিয় (Babul Supriyo), রাজ চক্রবর্তী (Raj Chakraborty), গায়ক অভিজিৎ চট্টোপাধ্যায় (Abhijeet Chatterjee) আর মহিলাদের মধ্যে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

এই শো-তে শ্রাবন্তী চ্যাটার্জীকে বাসন মাজতে দেখা যায়। একইসাথে বাবুল সুপ্রিয়কেও বাসন মাজতে দেখা যায়। তবে এই শো-টি এখন আর হয় না। জনপ্রিয়তার অভাবে বন্ধ হয়ে গেছে। বর্তমানে আর দেখানো হয় না শো-টি। তবুও পুরনো ভিডিওগুলো ভাইরাল হয় স্যোশাল মিডিয়ায়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment