লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

নন্দিনীর সঙ্গে পাল্লা! মাত্র ৮০ টাকায় মটন থালি নিয়ে নন্দিনীকে ওপেন চ্যালেঞ্জ ‘নতুন দিদি’র

Published on:

মানুষ হঠাৎ করে যখন বড় কিছু পেয়ে যায় তখন তার মধ্যে একটা অহংকার ভাব চলে আসে। আর সেটাই পতনের মূল মন্ত্র হয়ে দাঁড়ায়। ঠিক এমনই এক উদাহরণ হল ভাইরাল নন্দিনী দিদি। সোশ্যাল মিডিয়া ব্যাবহার করেন, আর নন্দিনী কে ছিলেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। ডালহৌসে এই স্মার্ট দিদির পাইস হোটেলে ভিড় জমান বহু মানুষ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদেশের মানুষ তো বটেই এছাড়া বাংলাদেশ থেকেও বহু মানুষ এসে খাওয়ার খেয়ে গেছেন এই হোটেল থেকে। সেই সঙ্গে লাইন পরে বহু ইউটিউবার এবং ফুড ব্লগারদের। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই তার অহংকারের কারণে বহুবার সোশ্যাল মিডিয়ায় চর্চার শিরোনামে উঠে এসেছেন এই স্মার্ট দিদি।

কখনো বাবার বয়সী মানুষের গায়ে হাত তুলে আবার কখনো ইউটিউবারদের গালাগালি করে তাড়িয়ে দেওয়ার ক্ষেত্রে নেট নাগরিকের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন এই দিদি তবে এবার এই নন্দিনীকে টেক্কা দিতে বাজারে এসেছে নতুন দিদি বোনের ভাতের হোটেল। নন্দিনী দিদির ভাতের হোটেলে ২২০ টাকায় মটন থালি বিক্রি হয় যেখানে সেখানে তারা ৮০ টাকায় মটন থালি বিক্রি করছেন।

এর রহস্যটা জানতে চাওয়ায় ভিড় জমে ছিল এই নতুন দিদি বোনের ভাতের হোটেলে সামনে। সেই সাক্ষাৎকারে তিনি বলেন বাজার থেকে দেশি মটন কিনে আনেন তিনি। তারপর ঘরোয়া উপায় খুব যত্ন করে সেটা রান্না করেন। তাতে যেটুকু লাভ হয় তাতে তার সংসার দিব্যি চলে যায়। এই প্রসঙ্গে নন্দিনী দিদির কথা উঠলে তিনি জানান তিনি অবশ্যই একদিন নন্দিনী দিদিকে রান্না করে খাওয়াতে চান। আপাতত নন্দিনী দিদিকে টেক্কা দিয়ে ভালোই ভিড় জমছে এই ভাইরাল নতুন দিদির হোটেলে।

আরও পড়ুন: গল্পে নতুন মোড়, ময়ূরীর মাথায় সিঁদুর পরিয়ে দিল লাল! প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুলে’র দুর্ধর্ষ পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।