লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Pallavi Sharma: ‘ইংরেজিতে কথা বললেই স্মার্ট আর বাংলায় কথা বললেই অশিক্ষিত এটা ভুল’… বর্তমান প্রজন্মের ভ্রান্ত ধারণা নিয়ে অকপট পর্দার পর্ণা

Published on:

Pallavi Sharma: বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধুতে (Neem Phooler Madhu)‘ মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। ধারাবাহিককে প্রতিবাদী পর্ণার চরিত্র এবং অভিনয় দুটোই দর্শকদের ভীষণ পছন্দের। শুধু পর্দায় নয় আসলেও তিনি যথেষ্ট প্রতিবাদী স্বভাবের। সেই কারণেই ভাষার মধ্যে যে পার্থক্য দেখা যায় তার যথেষ্ট বিরোধী তিনি। পল্লবীর (Pallavi Sharma) মতে ইংরেজি ভাষা বলাটা খুব একটা স্মার্টনেসের মধ্যে পড়ে না এবং বাংলা না জানাটা খুব একটা গর্বের বিষয় হতে পারে না। ইংরেজি শুধুমাত্র একটি ভাষা সেটা না জানাটা খুব একটা অপরাধের বিষয় নয়, তবে বাংলা না জানা অথবা বাংলা ভাষার প্রতি অসম্মান, বলতে না পারা সেটাই অবশ্যই আনস্মার্টনেস এর মধ্যে পড়ে বলেই তিনি মনে করেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Pallavi Sharma Opened Up About Current Generation:

অভিনেত্রী বলেন, “পয়লা বৈশাখে বর্তমান সময়ের কোনও মিল নেই আমাদের জীবনে। বর্তমান সময়ে আমরা এক দিকে বৈশাখ উদ্‌যাপনের কথা বলছি, একই সঙ্গে বাংলা ভাষায় কথা বলতে লজ্জা পাচ্ছি। আমরা ভাবি, ইংরেজিতে কথা বললেই ভীষণ স্মার্ট লাগবে। বাংলায় কথা বলছে মানে সে ‘অশিক্ষিত’। আসলে এটা এই প্রজন্মের সবথেকে বড়ো ভুল ধারণা। আমরা বাঙালি হয়ে নিজের ভাষাকে নিয়ে গর্ববোধ যদি না করি, তা হলে তো মুশকিল! শাড়ি পরব, কিন্তু তাতে থাকবে পাশ্চাত্যের ছোঁয়া! হয়তো ‘হট ড্রেস’ পরলেই ‘আধুনিকা’ লাগবে, এই ধারণাটা ভাঙতে হবে।”

যথেষ্ট স্ট্রাগলের মধ্যে দিয়ে অভিনেত্রীর জীবন কেটেছে। ছোটবেলায় বাবা মাকে হারিয়ে একাই জীবনের লড়াই লড়ে তিনি বড় হয়েছেন। একা লড়ে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তার মতে একা লড়াই করে যারা বড় হয় তাদের কোন কিছু হারানোরই ভয় থাকে না। একজন সফল অভিনেত্রী হলেও তার জীবন খুবই সাদামাটা। অন্যান্য অভিনেত্রীদের মতো খুব একটা পার্টি করা বাইরে ঘুরতে যাওয়া ইত্যাদি পছন্দ করেন না তিনি। বেশিরভাগ সময়টাই বাড়িতে থাকেন এবং নিজের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। তার জীবনে আধুনিকতার খুব একটা বেশি ছাপ নেই। খুব সাধারন হয়ে এবং সাধারণভাবেই বাঁচতে চান তিনি। আর এই বৈশিষ্ট্যটাই তাকে অন্যান্য অভিনেত্রীদের থেকে অনেকটা আলাদা করে।

আরও পড়ুন: Jeet-Prosenjit Together: আবারও বড় পর্দায় বাংলার দুই সুপারস্টার! খবর প্রকাশ্যে আসতেই উন্মাদনা দর্শকমহলে

বর্তমানে শীর্ষস্থানে বিরাজ করছে নিম ফুলের মধু ধারাবাহিক। টক-ঝাল-মিষ্টি মেশানো এই ধারাবাহিক একের পর এক সপ্তাহ ছক্কা হাকাচ্ছে টিআরপি তালিকায়। মুখ্য চরিত্র থেকে শুরু করে পার্শ্ব চরিত্রগুলি দর্শকদের কাছে খুবই বিনোদনমূলক। এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রের নিজস্বতা আছে। সেই কারণেই ধারাবাহিকের গল্পে একের পর এক টুইস্ট দেখা গেছে। শুধু নিম ফুলের মধুই নয় এর আগেও তিনি স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ এ অভিনয় করেছিলেন। সেখানে জবা চরিত্রে দর্শকদের অনেক ভালোবাসা কুড়িয়েছেন তিনি। সেই থেকে এখনো পর্যন্ত কঠোর পরিশ্রম করে চলেছেন তিনি, যা তার অভিনয় দেখেই বোঝা যায়।

আরও পড়ুন: Todays Gold Rate: সপ্তাহের দ্বিতীয় দিনেই দাম কমল হলুদ ধাতুর! দেখে নিন আজকের বাজার দর

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।