লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Star Jalsha New Serial: মা কালীর চরিত্রে দেখা মিলবে না বেহুলা খ্যাত পায়েলের! হঠাৎ চরিত্র থেকে বাদ পড়ার কারণ জানালেন নিজেই

Published on:

Star Jalsha New Serial: সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ শেষ হয়ে গিয়ে সেই স্থানে এসেছে নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগর (Bhaktir Sagar)‘। এই নতুন ধারাবাহিকের প্রোমোতে মা কালীর চরিত্রে বিখ্যাত অভিনেত্রী পায়েলকে দেখা গিয়েছিল। অথচ ধারাবাহিক শুরু হওয়ার পর সেই চরিত্রে অন্য এক মুখকে দেখা যাচ্ছে। এই অভিনেত্রীর নাম রায়তি ভট্টাচার্য। এই ঘটনায় যথেষ্ট রুষ্ট হয়েছেন দর্শকরা। মা কালীর চরিত্রে পায়েলকে (Payel De) ছাড়া অন্য কাউকে ভাবতেই পারছেন না তারা। রামপ্রসাদ ধারাবাহিকে (Star Jalsha) পায়েল মা কালীর চরিত্রটি যেভাবে ফুটিয়ে তুলেছিলেন তা অন্য কেউ পারে বলে দর্শকদের মনে হয় না। তাই পুনরায় পায়েলকেই মা কালীর চরিত্রে ফিরিয়ে আনার আরজি জানিয়েছেন দর্শকমহল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Star Jalsha Actress Payel Leave The Role Of Maa Kali:

শুধুমাত্র মা কালীর চরিত্রই নয় পায়েল অভিনীত বিভিন্ন চরিত্রই দর্শকদের কাছে চিরস্মরণীয়। এর আগে স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘বেহুলা’। যার মুখ্য চরিত্রে ছিলেন পায়েল। বেহুলা চরিত্রে কমবেশি সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী। একসময়ের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল এটি। সেই ধারাবাহিকে অভিনয়, নাচ সব মিলিয়ে দুর্দান্ত পারফরম্যান্স ছিল পায়েলের। ধারাবাহিকটি শেষ হওয়ার পর আজও দর্শকদের মনে পায়েলের অভিনীত সেই চরিত্র গেঁথে রয়েছে। এত ভালো অভিনয়ের পরও মা কালীর চরিত্র থেকে তাহলে কেন সরে গেলেন পায়েল?

আরও পড়ুন: Viral: উত্তরপত্র জুড়ে লেখা ‘জয় শ্রীরাম’, ৬০% নম্বর নিয়ে নজিরবিহীন ফল ছাত্রের! তবে শেষ রক্ষা হল না

নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগর’-এ মা কালীর চরিত্রে মুখ বদলের বিষয়ে পায়েলের সঙ্গে সরাসরি কথা হলে তিনি জানান, তিনি এই চরিত্রে আদতেও অভিনয় করছেন না। হয়তো কোন টেকনিক্যাল ফল্টের কারণে তার মুখটি মা কালীর চরিত্রে ফুটে উঠেছিল প্রমোতে। ইচ্ছাকৃত কিছু করা হয়নি বলে তিনি জানিয়েছেন। যদিও সেই কথার কনফার্মেশন চ্যানেল এর কাছ থেকে নিয়ে নেওয়ার কথা বলেন অভিনেত্রী। তিনি আরো বলেন, “আমার সঙ্গে চ্যানেলের এক বছরের চুক্তি ছিল যেটা শেষ হয়ে গিয়েছে, এই চরিত্রটি আমি আর করতে চাইনি”।

আরও পড়ুন: Todays Gold Rate: সপ্তাহের দ্বিতীয় দিনেই দাম কমল হলুদ ধাতুর! দেখে নিন আজকের বাজার দর

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।