লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: সূর্য নয় শেষমেশ অর্জুনই হবে দীপার আসল নায়ক! নতুন মোড় অনুরাগের ছোঁয়ায় !

Published on:

Anurager Chhowa: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি অন্যতম ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সূর্য-দীপা জুটি ধারাবাহিকের মূল আকর্ষণ। এক সময় শীর্ষস্থান অধিকার করে থাকত এই ধারাবাহিক, যদিও আজ এই ধারাবাহিকের টিআরপি পাঁচের মধ্যেও নেই। এই জুটি এবং এই ধারাবাহিকের অন্য সমস্ত কলাকুশলীদের অভিনয়ে পঞ্চমুখ ছিলেন দর্শক মহল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

লাবণ্য সেনগুপ্ত, জয়, উর্মি এবং খলনায়িকা মিশকা এদের সকলের অভিনয়ে হিট সিরিয়াল হয়ে উঠেছিল অনুরাগের ছোঁয়া। এছাড়াও সূর্য-দীপার দুটি মিষ্টি মেয়ে সোনা-রুপার অভিনয়ের কথা না বললেই নয়। সব মিলিয়ে জমজমাট ছিল এই সিরিয়ালের প্রত্যেকটি এপিসোড। দর্শকমহল অপেক্ষা করে বসে থাকতেন নতুন এপিসোড এর জন্য। যদিও ইদানিং এই সিরিয়ালের টিআরপি খুব একটা বেশি নয় এবং গল্প নিয়েছে একেবারে অন্য একটি মোড়।

New Twist In Anurager Chhowa:

সূর্য নয় দীপার স্বামীর চরিত্রে এসেছেন নতুন নায়ক অর্জুন। তবে কি সূর্য দীপার মিল হবে না আর কোনদিন? অর্জুনের সাথে কী মিল হবে দীপার? এই ধরনের নানা প্রশ্ন দর্শকদের মনে ঘুরপাক খাচ্ছে। অন্যদিকে নতুন নায়িকা ইরার সঙ্গে সূর্যর বিয়ে দেখানো হয়েছে। তারপর থেকেই সূর্যের চরিত্রটি বেশ কয়েকদিন অফ হয়ে গেছে, তাকে আর পর্দায় দেখা যাচ্ছে না। ধারাবাহিকে অর্জুন দীপার মিথ্যে বিয়ে দেখানো হওয়ায় দর্শকের মনে একটু হলেও আশা ছিল হয়তো সূর্য এবং দীপার পুনরায় মিল হবে। কিন্তু সেই আশায় জল ঢেলে দিল ধারাবাহিকের আগামী পর্ব। যেখানে দেখা যাচ্ছে দীপা অর্জুনকে বিয়ে করার জন্য রাজি হয়ে গেছে এবং সমস্ত বিপদে অর্জুনের পরিবারের পাশে ঢাল হয়ে দাঁড়াচ্ছে দীপা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: Ratnapriya Das: এইবার প্রতীক সেনের সঙ্গে জুটি বাঁধতে চলেছে রত্নপ্রিয়া; নতুন এই অভিনেত্রীর পরিচয় চমকে দেবে আপনাকেও

অর্জুনের সঙ্গে দীপার বিয়েতে বারবার বাঁধা আসছে। বিয়ের সময় বারবার অর্জুনের মা পৃথা দেবী মিথ্যে অসুস্থতার নাটক করেন। এদিকে অর্জুন এবং দীপার বিয়ের বিরুদ্ধে দাঁড়িয়েছে জয়। সেই জয় যে দীপার ছোট ভাইয়ের মতো সব আপদে-বিপদে দীপার পাশে থাকতো, এখন সে-ই দীপার বিরুদ্ধচারণ করছে। কিছুতেই দীপার বিয়েকে সমর্থন করছে না। যার ফলে বিয়েতে বিভিন্ন বিভ্রাট ঘটেই চলছে। তবে জানা গেছে সূর্য আবার ফিরতে চলেছে। তবে অবশেষে কার সঙ্গে মিল হবে দীপার? অর্জুন না সূর্য, সেটাই দেখার অপেক্ষা।

আরও পড়ুন: Star Jalsha New Serial: মা কালীর চরিত্রে দেখা মিলবে না বেহুলা খ্যাত পায়েলের! হঠাৎ চরিত্র থেকে বাদ পড়ার কারণ জানালেন নিজেই

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।