লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ratnapriya Das: এইবার প্রতীক সেনের সঙ্গে জুটি বাঁধতে চলেছে রত্নপ্রিয়া; নতুন এই অভিনেত্রীর পরিচয় চমকে দেবে আপনাকেও

Published on:

Ratnapriya Das: ইতিমধ্যে স্টার জলসায় মুক্তি পেয়েছে নতুন ধারাবাহিকের প্রোমো। সিরিয়ালে প্রতীক সেনের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে নতুন এক নায়িকাকে। অনেকদিন থেকে প্রতীক সেনের নতুন ধারাবাহিক আসার কথা শোনা যাচ্ছিল। সেই নিয়ে বেশ উত্তেজিত ছিল প্রতীক ভক্তরা। তবে দর্শক প্রতীক সেনের বিপরীতে সোনামণি সাহাকে রাখারই আর্জি জানিয়েছিলেন। যদিও প্রোমো দেখার পর সেই আশা ভেঙেছে অনেকের। ধারাবাহিকের প্রথম ঝলক সামনে আসায় এবং প্রতীককে সেখানে অভিনয় করতে দেখে দর্শক যতটা খুশি হয়েছেন, প্রতীকের বিপরীতে অন্য নতুন নায়িকা থাকার কারণে একটু হতাশও হয়েছেন। জানা গিয়েছে, নতুন এই নায়িকার নাম রত্নপ্রিয়া দাস (Ratnapriya Das)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Know about Pratik Sen’s New Heroine Ratnapriya Das:

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রতীকের নতুন নায়িকা হওয়ায় দর্শকদের মধ্যে তার প্রতি বেশ কৌতুহল দেখা গেছে। তবে ধারাবাহিকে নতুন মুখ হলেও এই নায়িকা এর আগে বেশ কয়েকটি মিউজিক ভিডিও করেছেন। শুধু তাই নয় সূত্রের খবর বিনোদন জগতের জনপ্রিয় পরিচালক কৃষ বসুর বাগদত্তা তিনি। কৃষ বসু এর আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর এপিসোড পরিচালনা করেছেন। সেই সুবাদে এই নতুন অভিনেত্রীর সঙ্গে ছোট পর্দার অভিনেত্রী অন্বেষা হাজরা এবং খলনায়িকা মিশমি চক্রবর্তী এর ভালো পরিচয় রয়েছে।

আরও পড়ুন: Srabanti Chatterjee: তিনবার বিয়ের ব্যর্থতা নিয়ে চর্চা অব্যাহত সোশ্যাল মিডিয়ায়! জিতুর সঙ্গে সম্পর্ক নিয়ে এইবার মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী

এদিন ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসার পর অভিনন্দন জানিয়েছেন অন্বেষা-মিশমি দুজনেই। জানা গেছে চন্দননগরের মেয়ে রত্নপ্রিয়া দাস। প্রথম ধারাবাহিক হলেও এর আগে অনেকগুলি মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গেছে তাকে। অতএব অভিনয় নিয়ে কিছুটা অভিজ্ঞতা রয়েছে তার। অভিনয়ের সাথে সাথে না চেয়েও বিশেষভাবে পারদর্শী রত্নপ্রিয়া। তবে এই বারে এই নতুন জুটি ধারাবাহিককে কতটা সফলতা এনে দিতে পারে সেটাই চাক্ষুস করার। প্রথম প্রোমো দেখেই ধারাবাহিকটি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। ইতিমধ্যেই দারুণ রেসপন্স পেয়েছে ধারাবাহিকের প্রোমোটি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।