লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: কটাক্ষের পর কটাক্ষ! শেষ পর্যন্ত রানু মন্ডলের সঙ্গে তুলনা দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকার!

Published on:

Rachna Banerjee: ৯০ দশকের একজন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। তবে অভিনেত্রী ছাড়া তার আরো একটি পরিচয় আছে। তিনি জি বাংলার সকলের প্রিয় শো দিদি নং ১ এর সঞ্চালিকা। ২০১২ সাল থেকে এখনো পর্যন্ত এই শো সঞ্চালনা করে চলেছেন তিনি। সম্প্রতি রাজনীতির ময়দানে পা দিয়েছেন অভিনেত্রী। এইবারের লোকসভা ভোটে হুগলির প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। রাজনীতিতেই ব্যস্ত এখন তিনি। তবেই রাজনীতিতে যোগদানের পর থেকেই বিভিন্ন ট্রোলের শিকার হতে হয়েছে তাঁকে। যেই দিদিকে নিয়ে দর্শকরা এত গর্ববোধ করত তিনি এখন হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে। রাজনীতি সংক্রান্ত বিভিন্ন প্রচারে গিয়ে তার প্রত্যেকটি মন্তব্য নিয়ে তাঁকে কটাক্ষের শিকার হতে হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Actress Rachna Banerjee Trolled On Social Media:

কিছুদিন আগে দুধ আর দই নিয়ে ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। শুধু তাই নয় তার মন্তব্যে ‘ধোঁয়া ধোঁয়া’ নিয়ে তৈরি হয়েছিল বিভিন্ন মিম। তবে এবারের ট্রোলের বিষয়বস্তু হচ্ছে মুড়ি এবং আলুর দম। সম্প্রতি একটি ভোট প্রচারে গিয়ে মুড়ি আলুর দম খেয়ে কেমন লাগলো তা জিজ্ঞেস করা হলে রচনা হেসে বলেন আলুর দম ভালো হয়েছে, খেতে ভালো লাগছে কিন্তু তার পরই এমন এক মন্তব্য করে বসলেন যা নিয়ে হাসির পাত্র হয়ে ওঠেন। তিনি বলেন আলুর দম তিনি নাকি আগে কখনো খাননি, এই প্রথম খেলেন।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

এই ভিডিও দেখে দর্শক হাসিতে ফেটে পড়েন। কেউ কেউ বলেন এই গরমে পর্যাপ্ত জল না খাওয়ার জন্য ওনার মাথাটা খারাপ হয়ে গেছে। আবার কেউ বলেন দিন দিন রচনা ব্যানার্জী জোকার হয়ে যাচ্ছেন। নানা খারাপ মন্তব্য থেকে ট্রোলিং-এর শুরু হয় এই ভিডিও দেখে। কেউ কেউ তো আবার ওনাকে দ্বিতীয় রানু মণ্ডল বলেছেন। রানু মন্ডলের মতোই নাকি হয়ে উঠেছে তার অ্যাটিটিউড, কথাবার্তা। কেউ কেউ তো খুব আফসোস করেছেন ছোট থেকে নাকি রেসপেক্ট করার জন্য। কেউ কেউ বলেছেন ছোটবেলা থেকে ওনার অনেক মুভি দেখেছেন, কিন্তু এমন মন্তব্য, ব্যবহার ওনার থেকে আশা করেননি। অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় আজ রাজনীতিতে এসে নিজেকে কতটা নামিয়ে নিয়েছেন সেটা দেখেই অবাক দর্শক।

আরও পড়ুন: Viral: উত্তরপত্র জুড়ে লেখা ‘জয় শ্রীরাম’, ৬০% নম্বর নিয়ে নজিরবিহীন ফল ছাত্রের! তবে শেষ রক্ষা হল না

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।