লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: তিনবার বিয়ের ব্যর্থতা নিয়ে চর্চা অব্যাহত সোশ্যাল মিডিয়ায়! জিতুর সঙ্গে সম্পর্ক নিয়ে এইবার মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী

Published on:

Srabanti Chatterjee: শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) টলিউডের অন্যতম সেরা ও জনপ্রিয় নায়িকা বললেই চলে। তার অভিনয় জীবনের শুরু হয়েছিল মাত্র নয় বছর বয়স থেকেই। তারপর আস্তে আসতে তিনি নিজের জায়গা তৈরি করেছেন। প্রথমদিকে একই মেইনস্ট্রিম নায়িকার চরিত্রে অভিনয় করলেও বর্তমানে অনেকরকম চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে তাকে। অভিনেত্রী তিনটি বিবাহবিচ্ছেদের সম্মুখীন হয়েছেন। তবে সেগুলি তার অ্যাক্টিং ক্যারিয়ারে কোনোদিনই সেরকম প্রভাব ফেলতে পারেনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Srabanti Chatterjee Opend Up About Her Personal Life:


ইন্ডাস্ট্রিতে থাকাকালীন অনেকের সাথেই নায়িকা নাম যুক্ত করা হয়েছে। তবে তিনি নাকচ করছেন। সম্প্রতি জিতু কামালের সঙ্গে অভিনেত্রীর প্রেমের চর্চার গুঞ্জন রটতে শোনা যায়। শুধু তাই নয় পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেও তাঁর সম্পর্কের চর্চা শোনা গিয়েছিল দীর্ঘদিন। এবার এইসব নিয়ে সরব হন শ্রাবন্তী।

Srabanti Chatterjee
Srabanti Chatterjee

পরিচালকের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার প্রসঙ্গে তিনি বলেন, শুধু ফিল্ম ইন্ডাস্ট্রি বলে নয়, যেকোনো কর্পোরেট সেক্টরেই এই বিষয়টি দেখা যায়। তবে তাঁর সঙ্গে কখনো এমন ঘটনা ঘটেনি। তিনি মাত্র নয় বছর বয়স থেকেই অভিনয় করছেন। তাঁর সকলের সঙ্গেই ভালো সম্পর্ক। শ্রাবন্তী আরো বলেন, অন্য ‘সুসম্পর্ক’ এর কথা উঠলে সেই পন্থা কখনো তিনি নেননি। তবে বাকিদের কথা তিনি বলতে পারবেন না। যাঁরা করেন সেটা তাঁদের ব্যক্তিগত বিষয়। তাঁরা নিশ্চয়ই ভেবেচিন্তেই সবটা করছেন।

আরও পড়ুন: Rupanjana-Ratool: ছেলেকে সামনে রেখেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রূপাঞ্জনা-রাতুল! বাঙালি মতে বিয়ে সারলেন চর্চিত এই জুটি

তিনি আরো জানান যে, কোনো মন্তব্য তিনি করতে চান না। তবে ইন্ডাস্ট্রির প্রতি তাঁর একটি ক্ষোভ রয়েছে। এখন তাঁকে যেমন ভিন্ন ধরণের চরিত্রে ভাবা হচ্ছে, সেটা আগে ভাবা হয়নি। পরিচালকদের কাছে তাঁর অনুরোধ, তাঁকে একটু এক্সপ্লোর করা হোক। নায়িকা ভাবমূর্তি মুছে যাওয়ার ভয় তাঁর নেই। তাঁর অভিনয় সত্ত্বা সঙ্গে থাকলে ঠিক এগিয়ে যেতে পারবেন তিনি। শ্রাবন্তী বলেন, অভিনয়ের প্রতি ভালোবাসা থাকলে যেকোনো চরিত্রের অভিনয় করতে পারবেন তিনি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment