লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupanjana-Ratool: ছেলেকে সামনে রেখেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রূপাঞ্জনা-রাতুল! বাঙালি মতে বিয়ে সারলেন চর্চিত এই জুটি

Published on:

Rupanjana-Ratool: সত্যিকারের ভালোবাসার জয় নিশ্চিত। এই কথাই যেন আরও একবার প্রমাণ করলেন অভিনেত্রী রূপাঞ্জনা (Rupanjana Mitra)। বহুদিন সম্পর্কে থাকার পর গতকাল গাঁটছড়া বেঁধেছেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখার্জি। গতবছর বাগদান পর্ব সেরেছিলেন তাঁরা। আর এই বছরেই চার হাত এক হলো তাঁদের। প্রসঙ্গত, নিজের থেকে বয়সে ছোট ছেলেকে ভালোবাসায় বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছিল রূপাঞ্জনাকে। সেইসব কিছুকে উপেক্ষা করে নিজেদের ভালোবাসাকে পরিণতি দিয়েছেন তাঁরা। সনাতনী ধর্মের সকল আচার অনুষ্ঠান মেনে সাত পাকে বাধা পড়েছেন রূপাঞ্জনা ও রাতুল। বর্তমানে দক্ষিণ কলকাতার একটি বাড়িতে একইসঙ্গে থাকতেন রাতুল, রূপাঞ্জনা ও তাঁর ছেলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rupanjana-Ratool Marriage Photos: 

Rupanjana-Ratool
Rupanjana-Ratool

সকালে দক্ষিণ কলকাতায় নিজেদের ফ্ল্যাটেই নান্নিমুখ সেরেছেন তাঁরা । সকালে অভিনেত্রীকে দেখা গিয়েছিল হালকা সবুজ শাড়িতে এবং ফ্লেয়ার্ড হাতার ফ্লোরাল প্রিন্টের হলুদ রঙের ব্লাউজে। খোলা চুলে সামান্য কার্ল আর হাতে শাঁখা পলায় অসম্ভব সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। অন্যদিকে হবু বরের পরনে ছিল সাদা পায়জামা এবং পিচ রঙের পাঞ্জাবি। আর মায়ের বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানে সা’ক্ষী থেকেছে রূপাঞ্জনার ছোট ছেলে রিয়ান।

গায়ে হলুদের সময় হলুদ রঙের পোশাকেই দেখা গিয়েছে তাদের। সেই ছবি নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেও অভিনেত্রীর সঙ্গে ছিল ছেলে রিয়ান। গতকাল অর্থাৎ ১৯ এপ্রিল গোধূলি লগ্নেই রাতুলের দখে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার রূপাঞ্জনা। কলকাতা রাজারহাট নিউটাউনের একটি হোটেলে বিশ বিয়ের আসর। সম্পূর্ণ বাঙালি মতে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেন তাঁরা।

আরও পড়ুন: Rupanjana- Ratool: নান্নিমুখ থেকে গায়ে হলুদ সর্বত্রই একসঙ্গে দেখা গেছে তাঁদের! সোশ্যাল মিডিয়ায় ছড়াছড়ি রূপাঞ্জনা-রাতুলের বিয়ের ছবি

বিয়ের রাতে অভিনেত্রীর পরনে ছিল সিঁদুরে রাঙা লাল বেনারসি এবং সবুজ ব্লাউজ। মাথায় গোলাপি রঙের ওড়না এবং গা ভর্তি গয়না। নববধূর সাজে অভিনেত্রীকে অপরূপ সুন্দর লাগছিল। তার এই রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। অপরদিকে বাঙালি বরের মতোই সাদা ধুতি এবং সাদা গেঞ্জি পড়ে দেখা গিয়েছে রাতুল মুখার্জীকে। গোপাল, অর্কিড, রজনীগন্ধা সহ নানা ফুল দিয়ে তৈরি মালা একে অপরকে পরিয়েছেন তাঁরা। অন্যদিকে মায়ের সঙ্গেই ম্যাচিং করে সিঁদুরে লাল পাঞ্জাবিতে দেখা গিয়েছে ছোট্ট রিয়ানকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment