লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupanjana- Ratool: নান্নিমুখ থেকে গায়ে হলুদ সর্বত্রই একসঙ্গে দেখা গেছে তাঁদের! সোশ্যাল মিডিয়ায় ছড়াছড়ি রূপাঞ্জনা-রাতুলের বিয়ের ছবি

Published on:

Rupanjana- Ratool: দীর্ঘ ছয় বছরের প্রেমের সম্পর্কের পর ১৯শে এপ্রিল অর্থাৎ গতকাল চার হাত এক হয়েছে রাতুল ও রুপাঞ্জনার। সকালের গায়ে হলুদ থেকে নান্নিমুখের ছবি সোশ্যাল মাধ্যমে প্রকাশিত হয়েছে। বিয়ের দিন সকালে হালকা সবুজ রঙের শাড়ি, সঙ্গে ফ্লেয়ার্ড হাতার ফ্লোরাল প্রিন্টের হলুদ রঙের ব্লাউজ পড়ে দেখা গিয়েছিল বিয়ের কনেকে। কার্ল করা খোলা চুল এবং হাতে শাখা-পলা তাঁর। অন্যদিকে পিচ রঙের পাঞ্জাবি এবং সাদা পায়জামায় সেজেছিলেন বর। সমস্ত অনুষ্ঠান বাড়িতে সম্পন্ন হয়। নিয়মকানুনের মন্ত্র পড়ার সময় রাতুলের পাশে বসে থাকতে দেখা যায় রূপাঞ্জাকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rupanjana
Rupanjana

ছয় বছরের ছোট রাতুলের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন রূপাঞ্জনা। গত বছর পাহাড়ে বেড়াতে গিয়ে ছেলের সামনেই মা রূপাঞ্জনাকে বিয়ের জন্য প্রপোজ করেন রাতুল। যদিও তিনজনে একই সাথে থাকতেন। দক্ষিণ কলকাতায় একটি ফ্ল্যাট ও কিনেছেন তারা।

Rupanjana-Ratool Haldi Ceremony Photos:

সম্প্রতি বন্ধুদের কাছ থেকে আইবুড়ো ভাত খেয়েছেন দুজনে। আত্মীয় পরিজন বন্ধু বান্ধবের সমাগমে বিয়ে সেরেছেন তারা। রূপাঞ্জনার পূর্ব বিবাহ টেকেনি। এরপরই রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। আইবুড়ো ভাত থেকে শুরু করে বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছেন তারা।

Rupanjana-Ratool Haldi Ceremony Photos 2

 

বিয়ের দিন আবেগঘন পোস্ট শেয়ার করে রূপাঞ্জনা তার বন্ধু আত্মীয় পরিজনদের ধন্যবাদ জানিয়েছেন তাদের বিয়েতে শামিল হওয়ার জন্য এবং এতটা আনন্দ উপভোগ করার জন্য। নতুন জীবনের আরেকটি অধ্যায় শুরুতে তাদের পাশে থাকার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। সকল কাছের বন্ধুদের বিয়ের আগের দিন থেকে পেয়ে বেজায় খুশি ছিলেন তিনি। তিনি আরো বলেন, “এই বিশেষ দিনে আমরা আমাদের বন্ধুদের উপস্থিতিতে সকলের সঙ্গে আমাদের ভালোবাসা, উত্তেজনা, খুশি ভাগ করে নিচ্ছি।”

আরও পড়ুন: Rupanjana: ছেলের হাতেই শেষ আইবুড়োভাত খেয়েছেন! আবেগপ্রবণ হয়ে যা লিখলেন রূপাঞ্জনা!

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment