লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Solanki Roy: শোলাঙ্কি ভক্তদের জন্য সুখবর; নীলের সঙ্গে জুটি বেঁধে নয়া রূপে ফিরছেন অভিনেত্রী! প্রকাশ্যে ফার্স্ট লুক

Published on:

Solanki Roy: টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। ধারাবাহিকপ্রেমী মহলে তিনি পরিচিত ‘গাঁটছড়া’র খড়ি নামে। এই ধারাবাহিক করতে করতে মাঝপথে ছেড়ে দেন তিনি। তবে তাঁকে অনেকেই এখনও চেনেন ‘খড়ি’ হিসেবে। খড়ি চরিত্রটা অভিনয় দর্শকদের মনে গেঁথে দিয়েছেন শোলাঙ্কি। কিন্তু মাঝপথে চরিত্রটি ছেড়ে দেওয়ায় অভিনেত্রীর অনুরাগীরা খানিক ক্ষিপ্ত হয়েছিলেন বৈকি! ‘গাঁটছড়া’র পর অন্য ধারাবাহিকে দেখা তাঁকে। বরং তিনি অভিনয় করছেন ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Solanki Roy
Solanki Roy

ওটিটির পাশাপাশি কাজ করেছেন বড়পর্দাতেও। অভিনেতা যিশু সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন ‘বাবা বেবি ও’-এ। ইচ্ছেনদীর সহঅভিনেতা বিক্রম চ্যাটার্জির হাত ধরে পা রেখেছেন বড়পর্দায়। অভিনয় করেছেন ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিতে। শহরের উষ্ণতম দিনে সিনেমাটি দর্শকদের মধ্যে সাড়া ফেলেছিল। ছোটপর্দার পছন্দের জুটিকে বড় পর্দায় দেখে খুশি হয়েছিলেন তারা। ২০২৩-এর পর নতুন বছরে আসছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ। এবার নতুন নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

Solanki Roy And Neel Bhattacharya Upcoming New Series:

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

এইবার পরিচালক দেবালয় ভট্টাচার্য্যের নয়া ওয়েব সিরিজ ‘বোকাবাক্সতে বন্দি'(Bokabaksho Te Bondi) তে দেখা যাবে শোলাঙ্কিকে। তাঁর বিপরীতে থাকছেন জনপ্রিয় ও টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেতা নীল ভট্টাচার্য্য (Neel Bhattacharyya)। শোলাঙ্কির সঙ্গে সিরিজের দুনিয়ায় হাতেখড়ি হতে চলেছে নীলের। এই সিরিজে শোলাঙ্কিকে দেখা যাবে হুইল চেয়ারে বসে। তাঁর চরিত্রের নাম ‘অপালা’।

অপালা একজন পেশাদার অভিনেত্রী। তবে জীবনের একটা সময়ে তাঁর রিল আর রিয়েল জীবন মিশে একাকার হয়ে যায়। শোলাঙ্কির ভক্তরা অপেক্ষায় রয়েছেন এই সিরিজটি দেখার জন্য। নেটমাধ্যমে তারা লিখেছেন, ‘অপেক্ষায় আছি’। অন্য এক নেটিজেন লিখেছেন, ‘শোলাঙ্কির কাজ নিয়ে সবসময় বাড়তি আগ্রহ থাকে।’

আরও পড়ুন: Rupanjana- Ratool: নান্নিমুখ থেকে গায়ে হলুদ সর্বত্রই একসঙ্গে দেখা গেছে তাঁদের! সোশ্যাল মিডিয়ায় ছড়াছড়ি রূপাঞ্জনা-রাতুলের বিয়ের ছবি

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী শোলাঙ্কি রায় কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সংবাদের শিরোনামে রয়েছেন। তাঁর সঙ্গে অভিনেতা সোহম মজুমদারের প্রেমের গুঞ্জনে সরগরম নেটদুনিয়া। সোহম এক সময়ে বলিউডে চুটিয়ে কাজ করেছেন। সমাজমাধ্যমে প্রায়শই দুজনকে একসঙ্গে দেখা যায়। যদিও তারা কখনই নিজেদের সর্ম্পকে সিলমোহর দেননি। তবে দিনকয়েক আগে অভিনেতার জন্মদিনে শুভেচ্ছা বার্তা দেখে অনুরাগীদের মনে সন্দেহ আরও তীক্ষ্ণ হয়। সত্যি সত্যিই কী সম্পর্কে রয়েছেন তাঁরা? উত্তর বলবে সময়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment