লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rupanjana: ছেলের হাতেই শেষ আইবুড়োভাত খেয়েছেন! আবেগপ্রবণ হয়ে যা লিখলেন রূপাঞ্জনা!

Published on:

Rupanjana-Ratool : বিয়ের পরিকল্পনা করছিলেন রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) এবং রাতুল মুখোপাধ্যায় (Ratool Mukherjee)। অবশেষে ১৯শে এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছেন দুজনে। বেশ কয়েকদিন ধরে আইবুড়োভাত পর্ব চলছিল জোড়ায়। অবশেষে দুজনকে একসঙ্গে শেষ আইবুড়োভাত খাইয়েছে রূপাঞ্জনার ছেলে। বাঙালিয়ানা মেনু ছিল শুরু থেকে শেষে। ছিল পোলাও, ৭ রকম ভাজা, ডাল , মাংস, মাছ, চাটনি, মিষ্টি, ইত্যাদি। তাঁদের সঙ্গে এক ফ্রেমে দেখা যায় তাঁদের বন্ধু এবং রূপাঞ্জনার ছেলেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Rupanjana-Ratool Aiburobhat Photos:

ছ’বছরের ছোট রাতুলের সঙ্গে প্রেম করার সময় বিভিন্ন কটাক্ষ এবং ট্রোলিং এর শিকার হয়েছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা। সেই সবকিছুকে উপেক্ষা করে অবশেষে সাত পাকে বাঁধা পড়ার পালা তাদের। রীতিনীতি মেনেই চলছে বিয়ের সমস্ত পর্ব। আত্মীয় পরিজন এবং কাছের কিছু বন্ধুবান্ধব মিলে বাড়িতেই সম্পন্ন হচ্ছে বিয়ের কার্যাবলী। তার মাঝেই আবেগঘন পোস্ট করতে দেখা যায় ‘লাবণ্য’ খ্যাত অভিনেত্রীকে। সেখানে সবাইকে ধন্যবাদ জানিয়ে তাদের পাশে থাকার জন্য এবং বিয়েতে অংশগ্রহণ করার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন। জীবনের এক নতুন অধ্যায় শুরু করার সময় সবাইকে পাশে পেয়ে উত্তেজিত অভিনেত্রী।

আরও পড়ুন: Mithi Jhora: চরম বিপদে নীলু! চাপে পড়ে শৌর্যর কাছে নিজের ভুল স্বীকার করে নিল সে

সোশ্যাল মাধ্যমে সমস্ত মুহূর্তের ছবি ভাগ করেছেন সকলের সাথে। তার অনুরাগীরাও সেখানে শুভেচ্ছা জানিয়েছেন জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য। এক ব্যক্তি লেখেন শাখা-পলায় খুব সুন্দর দেখাচ্ছে। সেখানেই আর একজন জীবন সুন্দর ভাবে কাটানোর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বিয়ের দিন লাল বেনারসিতে সেজে উঠেছিলেন অভিনেত্রী। ইতিমধ্যে বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment